Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে ইয়াবাসহ মাদক কারবারি আটক
ইয়াবাসহ

শাহরাস্তিতে ইয়াবাসহ মাদক কারবারি আটক

চাঁদপুরের শাহরাস্তিতে ৫০ পিচ ইয়াবাসহ একজনকে আটক করেছে থানা পুলিশ।

রোববার গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম উপলতা জনৈক বারেকের চায়ের দোকানের সামনে পাকা রাস্তার উপর হতে একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এই সময় তার কাছে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীর মোঃ সুমন (৪৩), পিতা- বিল্লাল হোসেন, মাতা-নাছিমা বেগম, সাং-নিজমেহার (রাঢ়ী বাড়ী), থানা-শাহরাস্তি, জেলা- চাঁদপুর।

থানা সূত্রে জানাযায়  উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চক্ষু ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করিয়া এলাকার যুব সামাজকে ধ্বংসের দিকে নিয়া যাইতেছে। আসামী মাদক বিক্রয় করার জন্য ঘটনাস্থলে অবস্থান করিতেছিল।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে শাহরাস্তি থানার মামলা নং-০৮, ধারা-২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) সারণির ১০(ক) রুজু করা হইয়াছে।

চাঁদপুর জেলাকে মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে দৃঢ় প্রতিজ্ঞ চাঁদপুর জেলা পুলিশ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, চাঁদপুর এর দিক নির্দেশনায়, অফিসার ইনচার্জ, মোহাম্মদ আলমগীর হোসেন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ)/জনি কান্তি দে, এএসআই(নিঃ)/মোঃ মাইন উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ শাহরাস্তি থানার একটি চৌকস দল উক্ত মাদক অভিযান পরিচালনা করেন।

শাহরাস্তি প্রতিনিধি,২১ নভেম্বর ২০২৩