শাহরাস্তিতে ইয়াবাসহ এনজিও কর্মী আটক

চাঁদপুরের শাহরাস্তিতে ইয়াবা ট্যাবলেটসহ মোঃ ইজাজুল হক (৩১) নামেরএক এনজিও কর্মীকে আটক করেছে পুলিশ।

২৫ আগস্ট শুক্রবার দুপুরে শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গা বাস স্ট্যান্ডের পশ্চিম পাশের পাকা রাস্তার উপর অস্থায়ী পুলিশ চেক পোষ্টে মোটর সাইকেলসহ তাকে আটক করেন।

এসময় আটকৃত ব্যক্তির কাছ থেকে ২২ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার উদ্দার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি কুমিল্লার লালমাই উপজেলার ৫ নং পেরুল উত্তর ইউনিয়নের জগতপুর গ্রামের আমিনুল হকের ছেলে মোঃ ইজাজুল হক (৩১)। সে ব্রাকের বালিয়া বাজার শাখার ফিল্ড অফিসার হিসেবে দীর্ঘদিন ধরে কর্মরত আছেন বলে জানা গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উল্লেখিত আসামী দীর্ঘদিন যাবত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছেন। এতে যুব সামাজকে ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।

আসামী মাদক বিক্রয়ের উদ্দেশ্যে জব্দকৃত ইয়াবা নিজ হেফাজতে রেখে মোটর সাইকেল যোগে বহন করে যাচ্ছিলেন।
আসামীর বিরুদ্ধে চাঁদপুর এর শাহরাস্তি মডেল থানার এফআইআর নং-১১, তারিখ- ২৫ আগস্ট, ২০২৩; জি আর নং-১৩৭।তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে শাহারাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ হোসেন জানান,মাদক মুক্ত করা এবং মাদকের ভয়াল গ্রাস থেকে তরুণ প্রজন্ম ও যুব সমাজ কে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে নিরলসভাবে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞ। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৬ আগস্ট ২০২৩

Share