শাহরাস্তিতে আনসার ও ভিডিপির সমাবেশে

চাঁদপুরের শাহরাস্তিতে আনসার ও ভিডিপির উপজেলা সমাবেশ ২০২২ সম্পন্ন হয়েছে। ৭ জুন মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আয়েশা আক্তারের সভাপতিত্বে ও প্রশিক্ষক (টিআই) পিন্টু চন্দ্র দাসের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথি ছিলেন আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট উজ্জ¦ল কুমার পাল। প্রধান অতিথি তার বক্তব্য বলেন, দেশের যেকোন ক্রান্তিলগ্নে আনসার বিডিপির সদস্যরা সক্রিয়ভাবে অংশ গ্রহন করেন।

এ বাহিনীর নিরলস পরিশ্রম ও দক্ষতা দেশে সুনাম ছড়াচ্ছে। জীবন বাজি রেখে দেশ ও জাতির জন্য তাদের অবদান জাতি স্বরনে রাখবে। বর্তমান সরকার এ বাহিনীর কল্যানে পেশাদারিত্বের মান উন্নয়নে যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহন করেছেন। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন শাহরাস্তি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মান্নান, উপজেলা মৎস্য কর্মকর্তা মো: তৌসিব উদ্দিন, উপজেলা (টিআই) তুলসী দেবনাথ, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক সোলেমান মজুমদার, উপজেলা আনসার কোম্পানী কমান্ডার আবদুস সাওার মজুমদার (পিএম) বার প্রমুখ।

সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, আনসার ও ভিডিপির সদস্যগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে উপজেলার বিভিন্ন পর্যায়ে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে সাফল্যে অর্জন করায় সদস্যদের মাঝে ২টি বাইসাইকেল, সেলাই মেশিন, ছাতা, ক্রেষ্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়। সমাবেশে আনসার ও ভিডিপি গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২ শতাধিক সদস্য ও সদস্যাগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জামাল হোসেন, ৮ জুন ২০২২

Share