Home / উপজেলা সংবাদ / শাহরাস্তিতে অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার
শাহরাস্তিতে অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার

শাহরাস্তিতে অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার

চাঁদপুরের শাহরাস্তিতে অপহৃত শিশু মনির হোসেন রানাকে (৬) ময়মনসিংহ থেকে উদ্ধার করেছে শাহরাস্তি মডেল থানা পুলিশ। শিশুটিকে বৃহস্পতিবার (২৪ মার্চ) সকাল ১১ টায় ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলায় দত্তপাড়া বাস স্ট্যান্ড এলাকা থেকে উদ্ধার করা হয়
অপহৃত শিশুর পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ২২ মার্চ দুপুর ১২ টায় শাহরাস্তি পৌরসভার কাজিরকাপ গাজী বাড়ীর রিক্সা চালক মাসুদ আলমের শিশু পুত্র মনির হোসেন রানাকে তার নিজ বাড়ী থেকে অপহরণ করে নিয়ে যায় জামালপুর জেলার মাদারগঞ্জ থানার কালিজুড়ি পন্ডিত পাড়া গ্রামের ভাঙ্গারি ব্যবসায়ী সোহেল রাজু (২৮)।
ওই দিন ভাঙ্গারী ব্যবসায়ী সোহেল রাজু শাহরাস্তি পৌরসভার ৬নং ওয়ার্ডের কাজিরকাপ গাজী বাড়ীতে ভাঙ্গারী কেনার উদ্দেশ্যে যায়। একপর্যায়ে ভাঙ্গারী ব্যবসায়ী সোহেল রাজু রিক্সা চালক মাসুদ আলমের পুত্র মনির হোসেন রানাকে চকলেটের লোভ দেখিয়ে বাড়ির লোকজনের অজান্তে বাড়ি থেকে বের করে নিয়ে যায়। তার মা, বাবা ও বাড়ির লোকজন আত্মীয় স্বজন ও আশপাশ এলাকায় অনেক খোজাখুঁজি, প্রচারণা, মাইকিং করেও শিশু রানাকে খুঁজে পায়নি।

পরবর্তীতে ভাঙ্গারী ব্যবসায়ী সোহেল রাজুর সন্ধানে বের হলে শাহরাস্তি রেলগেইট এলাকায় তার ভাঙ্গারীর দোকানে তার দুই সহপাঠি শুকুর আলী (২৮) ও মোঃ ইরানকে (৩০) জিজ্ঞাসাবাদ কালে সোহেল রাজু শিশু রানাকে নিয়ে পালিয়ে গেছে বলে তারা জানায়।

শিশু অপহরণের ঘটনায় তার পিতা মাসুদ আলম বাদী হয়ে ভাঙ্গারি ব্যবসায়ী সোহেল রাজুকে অভিযুক্ত করে গত ২৩ মার্চ একটি অপহরণ মামলা দায়ের করে। যার মামলা নং-১৩।

পরবর্তীতে শাহরাস্তি মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, শিশু রানা নিয়ে ভাঙ্গারী ব্যবসায়ী সোহেল রাজু ময়মনসিংহের ইশ্বরগঞ্জ দত্তপাড়া বাসস্ট্যান্ডে অবস্থান করছে।

শাহরাস্তি মডেল থানার উপ-পরিদর্শক মোঃ কামাল উদ্দিন ও সঙ্গীয় ফোর্স বুধবার দুপুরে শিশু রানাকে উদ্ধারে ময়মনসিংহের ইশ্বরগঞ্জ উপজেলায় যায়।

এরপর বৃহস্পতিবার সকাল ১১ টায় ইশ্বরগঞ্জ উপজেলায় দত্তপাড়া বাস স্ট্যান্ড এলাকা থেকে শিশু রানাকে উদ্ধার করতে সক্ষম হয়।

ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ভাঙ্গারি ব্যবসায়ী সোহেল রাজু বাস স্ট্যান্ড এলাকায় শিশু রানাকে রেখে দ্রুত পালিয়ে যেতে সক্ষম হয়।

একই দিন বিকেলে শিশু মনির হোসেন রানাকে তার পিতা মাতার কাছে তুলে দেন শাহরাস্তি মডেল থানা পুলিশ।

: আপডেট ১১:৫৪ পিএম, ২৪ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ

শাহরাস্তিতে অপহৃত শিশু ময়মনসিংহে উদ্ধার

About The Author

মো. মাহবুব আলম, শাহরাস্তি করেসপন্ডেন্ট