Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরাস্তিতে অপহৃত কিশোরী ২০ দিন পর উদ্ধার
কিশোরী

শাহরাস্তিতে অপহৃত কিশোরী ২০ দিন পর উদ্ধার

চাঁদপুরের শাহরাস্তির উম্মে খাদিজা রুমা (১৬) নামে এসএসসি পরীক্ষার্থী কিশোরীকে অপহরণের প্রায় ২০ দিন পর উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর।

সোমবার (১ এপ্রিল) মধ্য রাতে অপহরণকারী জাকির হোসেনের বাড়ি নিজমেহার এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

বিকেলে পিবিআই চাঁদপুর জেলা কার্যালয়ের মিডিয়া সেল থেকে এ তথ্য জানানো হয়।

অপহৃত ওই কিশোরী উপজেলার মেহের উচ্চ বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। রুমা উপজেলার পূর্ব উপলতা গ্রামের মঈনুল ইসলাম মিন্টুর মেয়ে।

গত ১১ মার্চ তাকে মেহের প্রগতি সংঘের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় মর্মে কিশোরীর বাবা মঈনুল ইসলাম মিন্টু চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অপহরণকারী নিজমেহার এলাকার আবদুর রহিমের ছেলে জাকির হোসেনকে আসামি করে একটি মামলা করেন।

আদালত পিবিআইকে মামলাটির দায়িত্ব দেন। পিবিআই মামলাটি সিডিউলভুক্ত করে তদন্ত করার দায়িত্ব দেন উপ-পরিদর্শক (এসআই) মো: সফিকুল ইসলামকে।

পিবিআই আজ মধ্য রাতে চাঁদপুর কার্যালয়ের পুলিশ পরিদর্শক মো: ইউনুছ খন্দকারের নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো: আলমগীর সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে অপহৃত কিশোরীকে আসামির বাড়ি থেকে উদ্ধার করে।

পুলিশ পরিদর্শক মো: ইউনুছ খন্দকার জানান, অপহৃত কিশোরীকে উদ্ধার করে সোমবার দুপুরে চাঁদপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালে হাজির করা হয়। আদালতের বিচারক ওই কিশোরীকে তার বাবা জিম্মায় প্রদান করেন।

স্টাফ করেসপন্ডেট, ২ এপ্রিল ২০২৪