Home / উপজেলা সংবাদ / কচুয়া / শাহরাস্তিকে হারিয়ে সেমিফাইনালে কচুয়া
সেমিফাইনালে

শাহরাস্তিকে হারিয়ে সেমিফাইনালে কচুয়া

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত আন্ত: উপজেলা বালক অনুর্ধ্ব-২১ কাবাডি টুর্নামেন্টে বুধবার (২১ জুন) বিকাল ৪ টায় শাহরাস্তি উপজেলা কাবাডি টিমকে ৩৪-০৪ পয়েন্টে হারিয়ে সেমিফাইনালে কচুয়া উপজেলা কাবাডি টিম উত্তীর্ণ হয়েছে। বৃহস্পতিবার (২২ জুন) বিকাল ৪ টায় ২য় সেমি-ফাইনালে কচুয়া উপজেলা কাবাডি টিম মুখোমুখি হবে মতলব উত্তর উপজেলা কাবাডি টিমের সাথে।

গতকালের খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয়েছেন কচুয়া উপজেলা কাবাডি টিমের ক্যাপ্টেন মো. নাঈম প্রধান।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সন্তোষ সেন জানান, দলের প্রত্যেকটা প্রেয়ার দুর্দান্ত খেলেছে। আন্তঃ উপজেলা কাবাডি টুর্নামেন্টে সেমি-ফাইনাল কনফার্ম হয়েছে জেনে আমি খুব আনন্দিত। আমরা অংশগ্রহন করবো এবং আমরা চেষ্টা করবো চ্যাম্পিয়ন হতে।

কচুয়া উপজেলা কাবাডি টিমের কোচ সিনিয়র শিক্ষক মো. এমদাদ উল্যাহ বলেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত আন্ত: উপজেলা বালক অনুর্ধ্ব-২১ কাবাডি টুর্নামেন্টে শাহরাস্তিকে বিরাট ব্যবধানে হারিয়ে আমরা সেমি-ফাইনালে উত্তীর্ণ হয়েছি। সেমি-ফাইনাল ম্যাচে সকলে যেনো সুস্থ স্বাভাবিক ভাবে খেলতে পারে এবং চ্যাম্পিয়ন হয়ে আসতে পারে তার জন্য সকলের দোয়া চাচ্ছি।

কচুয়া উপজেলা কাবাডি টিমের ক্যাপ্টেন মো. নাইম প্রধান বলেন, আমরা দীর্ঘদিন অনুশীলন করেছি। আপনাদের দোয়ায় আমরা খুব ভালো খেলেছি। এবং ম্যাচ জিততে আমাকে সহযোগিত করেছে আমার দলের প্রেয়ার জিহাদ, শাহাদাত, তানভির, তামিম, আরমান ও মেহেদী। আমরা আবারো জয়ের আশা নিয়েই মাঠে নামবো।

১ম সেমি-ফাইনাল ম্যাচ হাইমচর বনাম ফরিদগঞ্জ এর মধ্যে অনুষ্ঠিত হবে।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ২১ জুন ২০২৩