Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / শাহরস্তিতে ট্রাক প্রতীকের প্রার্থীর প্রচারণা ও পথসভা
ট্রাক

শাহরস্তিতে ট্রাক প্রতীকের প্রার্থীর প্রচারণা ও পথসভা

চাঁদপুর-৫ আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন শাহরস্তিতে ট্রাক প্রতীকের প্রার্থী সফিকুল আলম ফিরোজের চিতোষী পশ্চিম ও পূর্ব ইউনিয়নে পথসভা ও প্রচারণা করেছে।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সফিকুল আলম ফিরোজ ট্রাক প্রতীক নিয়ে ২০ ডিসেম্বর সকালে সূচীপাড়া বাজার, আয়নাতলী বাজার ও উঘারিয়া বাজারে গণসংযোগ করেন।

বিকেলে তিনি চিতোষী পূর্ব ইউনিয়নের চৌঁরাস্তা এলাকা পথসভা বক্তব্য রাখেন, এসময় তিনি ভোটারদের কাছে ট্রাক প্রতিকে ভোট দেওয়ার জন্য আহ্বান জানান। এলাকার উন্নয়নের লক্ষ্যে তিনি জনগণের পাশে থেকে কাজ করে যাবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, আওয়ামী লীগ নেতা মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী, জাহাঙ্গীর মোঃ আদেল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য হুমায়ূন কবির হিরো, সাবেক ছাত্রনেতা মহসিন পাটোয়ারী, আওয়ামী লীগ নেতা জাকির হাজারী।

উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ফজলুল হক বাবু, উপজেলা তাঁতের লীগের সাবেক সভাপতি মোঃ ইব্রাহিম খলিল, পৌর ছাত্র লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হায়দার,চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইস্কান্দার মির্জা সুমনসহ উপজেলা ও ইউনিয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: মোঃ জামাল হোসেন, ২১ ডিসেম্বর ২০২৩