চাঁদপুর সদর

শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদলের কমিটি গঠন

ছাত্রদল চাঁদপুর সদর থানার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়ন ছাত্রদল কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৯ নভেম্বর) চাঁদপুর সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম ইএচ গাজী ও সদস্য সচিব মো. জুনায়েত খান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে ৬সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোধন দেয়া হয়।

আগামি ২ বছরের জন্য অনুমোধিত কমিটির নেতৃবৃন্দরা হলেন, সভাপতি মোস্তফা কামাল সোহেল, সহ-সভাপতি হাসানাত খান, সাধারণ সম্পাদক আরজু আহমেদ ফুটন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. এনামুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মো. সবুজ গাজী। উক্ত কমিটিকে আগামি ১ মাসের মধ্যে প্রতিটি ইউনিয়ন কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।

এদিকে চাঁদপুর সদর উপজেলা ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল চাঁদপুর জেলা শাখার নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। ৯ নভেম্বর বুধবার জেলা ছাত্রদলের আহ্বায়ক ফয়সাল আহমেদ বাহার, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ মাঝি, সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ইমাম ইএচ গাজী ও সদস্য সচিব মো. জুনায়েদ খান সহ জেলা ও সদর থানা নেতৃবৃন্দকে এই ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এসময় ২নং আশিকাটি ইউনিয়ন ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি হোসাইন সরকার বকুল, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন প্রমুখ।

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share