উপজেলা সংবাদ

শাহতলী কামিল মাদ্রাসা অধ্যক্ষের জানাযায় মুসল্লিদের ঢল

চাঁদপুরেরর শত বছরের পুরোনো ঐতিহ্যবাহী শাহতলী কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. ফয়েজ আহমেদ রোববার দিনগত রাত ২টা ৩০ মিনিটে হৃদযন্ত্রর ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। রোববার (ইন্নালিল্লাহি…..রাজিউন)।

রোবাবার (০১ ফেব্রুয়ারি) এসএসসি/দাখিল পরীক্ষায় থাকায় কিছুটা দ্রুততার সাথে সকাল ৮টায় মাদ্রাসা প্রাঙ্গনে তার প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়েছে।

নামাজে জানাযাপূর্ব আলোচনায় চাঁদপুর সদর উপজেলা ভাইস চেয়ারম্যান অ্যাড শাহজাহান মিয়া, ফরিদগঞ্জ আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড. মাহবুবুর রহমান, মাদ্রাসা গভর্নিং বডির সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদিসহ অনেক গন্যমান্য বক্তিবর্গ বক্তব্য রাখেন।

জানাযায়, স্থানীয় মুসল্লীগণসহ তাঁর অসংখ্য ছাত্র, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক, চাঁদপুরের বিভিন্ন মাদ্রসার অধ্যক্ষগণ অংশ নেয়। নামাজে জানাযা শেষে মরদেহ  অ্যাম্বুলেন্সযোগে তাঁর নিজ বাড়ি ফেনীর উদ্দেশ্যে শাহতলী থেকে রওয়ানা করে।

মৃত্যুকালে মাও. ফয়েজ আহমাদ ১ স্ত্রী ৩ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি ২০০৬ সালে শাহতলী কামিল মাদ্রসায় অধ্যক্ষ হিসেবে যোগদান করে অত্যন্তু সুনাম ও যোগ্যতার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন।

তাঁর মৃত্যুতে মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি ও চাঁদপুর জেলা প্রশাসক আব্দুস সবুর মণ্ডল, সহ-সভাপতি ও চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদি শোক প্রকাশ করেছেন।

দেলোয়ার হোসাইন

 : আপডেট ১১:০০ এএম, ১ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার
ডিএইচ

Share