Home / বিনোদন / শাকিব খান এবার গোপন অভিযানে মাঠে নামছেন
শাকিব খান এবার গোপন অভিযানে মাঠে নামছেন

শাকিব খান এবার গোপন অভিযানে মাঠে নামছেন

গোপন অভিযান নিয়ে মাঠে নামছেন শাকিব খান – লক্ষ্য বিদেশি চক্রের ষড়যন্ত্র থেকে দেশকে রক্ষা করা। আর এই অভিযানে তার সাথী হবেন শিবা আলী খান।

প্রথমবারের মতো একজন গুপ্তচর হিসেবে পর্দায় আবির্ভুত হতে চলেছেন ঢাকাই সিনেমার কিং খান। ‘মিশন অগ্নিপথ’ নিয়ে তিনি পৌছে যাবেন অস্ট্রেলিয়ার সিডনিতে। আশিকুর রহমান পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে দেখা যাবে নবাগতা শিবা আলী খানকে।

সিনেমায় দেখা যাবে আন্তর্জাতিক এক অপরাধীর বাংলাদেশের বিরুদ্ধে চক্রান্ত ঠেকাতে সিডনি পৌঁছেছেন সিক্রেট এজেন্ট রানা। সেখানেই তার পরিচয় ঘটবে রুহানা নামের এক বাংলাদেশি মেয়ের সঙ্গে। রোমাঞ্চকর এক গল্পের মধ্যে দিয়ে এগিয়ে যাবে তাদের প্রেম। কিন্তু এজেন্ট রানা এক পর্যায়ে জানতে পারবে যে, বাংলাদেশের সবচেয়ে মূল্যবান সম্পদ ধ্বংসের নীল নকশা তৈরি হয়ে গেছে।

সিনেমায় সাকিব খান ও শিবা ছাড়া আরো অভিনয় করছেন মিশা সওদাগর, টাইগার রবি, আফজাল শরীফ, রেবেকা, সিন্তি রেটলিং, কাবিলা প্রমুখ।

চলচ্চিত্রটিতে সঙ্গীত পরিচালনা করবেন ইমরান খান, নাভেদ, কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করবেন বাংলাদেশের তানজিল ও ভারতের বাবা যাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন অস্ট্রেলিয়ার বিখ্যাত স্টান্ট ডিরেক্টর ইগর ব্রেকেনব্যাক ও বাংলাদেশের অ্যাডওয়ার্ড গোবেজ।

চলতি বছরের জুলাই মাসে বাংলাদেশে শুটিং শুরু হলেও সিনেমাটির বেশিরভাগ শুটিং হবে অস্ট্রেলিয়ায়। আসন্ন ঈদ-উল-আযহায় সিনেমাটি মুক্তি দেয়ার কথা ভাবছেন নির্মাতারা।

নিউজ ডেস্ক ।।আপডেট : ৪:০৪ পিএম, ২৩ জানুয়ারি ২০১৬, শনিবার
ডিএইচ