Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে গাছ থেকে পড়ে মুক্তিযোদ্ধার মৃত্যু
Matlab-Muktijoddha
চাঁদপুরের মতলবের বীর মুক্তিযোদ্ধা মরহুম কেরামত আলী প্রধানের নামাজের জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম।

মতলবে গাছ থেকে পড়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার ঢাকিরগাঁও গ্রামের মুক্তিযোদ্ধা মো. কেরামত আলী প্রধান (৬৫) গাছ থেকে পড়ে মৃত্যুবরণ করেছেন (ইন্না…রাজিউন)।

শনিবার (১ সেপ্টেম্বর) দুপুরে তার নিজ বাড়িতে এ দুর্ঘটনা ঘটে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুনীগ্রাহি রেখে গেছেন।

রোববার ( ২ সেপ্টেম্বর) সকাল ১০টায় তার নিজ বাড়িতে রাষ্ট্রীয় মর্যাদা ও মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা কেরামত আলী প্রধান ওই দিন দুপুরে তার বাড়ির কাঠাল গাছের ডালা কাটতেছিল। ওই মুহূর্তে তার স্ত্রী সন্তানরা পাশ্ববর্তী উত্তর দিঘলদী গ্রামের মেয়ের শ্বশুরবাড়িতে বেড়াতে যায়। বিকেল আনুমানিক তিনটায় পাশ্ববর্তী বাড়ির বাচ্চু প্রধানের স্ত্রী ওই বাড়ির উপর দিয়ে যাওয়ার পথে দেখতে পায় কেরামত আলী উপুর হয়ে পড়ে আছে। সাথে সাথে সে ডাক চিৎকার দিলে আশপাশের লোকজন এবং তার স্ত্রী সন্তানরা দ্রুত বাড়িতে এসে দেখতে পায় সে মারা গেছে।

রাষ্ট্রীয় মর্যাদায় অংশ নেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহিদুল ইসলাম, জেলা কৃষক লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন প্রধান, থানার এসআই রুহুল আমিন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. বিল্লাল হোসেন মৃধা, উপজেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার বশির উল্লাহ পাটোয়ারী, বীর মুক্তিযোদ্ধা মোস্তফা কামাল, মতলব পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. ফারুক হোসেন প্রধান, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মামুনুর রশিদ মৃধাসহ মুক্তিযোদ্ধা ও সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন শ্রেনীর ধর্মপ্রান মুসল্লিবৃন্দ।

প্রতিবেদক- মাহফুজ মল্লিক