Home / চাঁদপুর / শফিক উল্যা সরকারের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া
শফিক উল্যা সরকারের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

শফিক উল্যা সরকারের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া

চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক চাঁদপুর প্রবাহের মালিক, প্রকাশক এ কে এম শফিক উল্যা সরকার অসুস্থ অবস্থায় ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার আশু রোগমুক্তি কামনায় দৈনিক চাঁদপুর প্রবাহের উদ্যোগে শুক্রবার বাদজুমা তালতলা পাটওয়ারী বাড়ি জামে মসজিদে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদের পূর্বে সবার কাছে দোয়া চেয়ে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদপুর প্রবাহের উপদেষ্টা আবু নঈম পাটওয়ারী দুলাল।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন তালতলা পাটওয়ারী বাড়ি জামে মসজিদের খতিব আলহাজ্ব হযরত মাওলানা মো. আ. সালাম।

এসময় দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশা, যুগ্ম সম্পাদক হাসান মাহমুদ, বার্তা সম্পাদক আল-ইমরান শোভন, সিনিয়র স্টাফ রিপোর্টার আ. সালাম আজাদ জুয়েল, সিনিয়র স্টাফ রিপোর্টার তালহা জুবায়ের, স্টাফ রিপোর্টার শরীফুল ইসলামসহ চাঁদপুর প্রবাহ পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে এ কে এম শফিক উল্যা সরকারের রোগমুক্তি কামনায় সবার কাছে দোয়া চেয়েছেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি বি এম হান্নান ও সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

এছাড়া চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি শরীফ চৌধুরী, সাধারণ সম্পাদক জি এম শাহীন, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি এম এ লতিফ ও সাধারণ সম্পাদক চৌধুরী ইয়াছিন ইকরাম তার সুস্থতা কামনা করেছেন।

 স্টাফ করেসপন্ডেন্ট || আপডেট: ০৯:৫৭ পিএম, ২৯ জানুয়ারি ২০১৬, শুক্রবার

এমআরআর