চাঁদপুর

শফিক উল্যাহ সরকারের স্বরণসভা ও শীতবস্ত্র বিতরণ

দৈনিক চাঁদপুর প্রবাহের প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক মরহুম আলহাজ এ কে এম শফিক উল্লাহ সরকার স্মরণে আলোচনা সভা, মিলাদ মাহফিল এবং অসহায়-দু:স্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ সোমবার বিকেলে চাঁদপুর প্রবাহ কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও চাঁদপুর প্রবাহের প্রধান সম্পাদক আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী।

তিনি বক্তব্যে বলেন, সফিক উল্লাহ সরকার ছিলেন একজন শিক্ষা, ক্রীড়া, সাংবাদিক এবং সাস্কৃতি বান্ধব মানুষ। তিনি সব সময় অসহায় মানুষের পাশে থাকতেন। সফিক সরকারে কাছে যখন মানুষ আসতেন, তখন তিনি যা পারবেন তাই সহযোগিতা করতেন। তিনি যা প্রতিষ্ঠাতা করতে চেয়েছেন, তাই প্রতিষ্ঠা করে গিয়েছেন। তিনি তার এলাকায় স্কুল ও কলেজ এবং চাঁদপুর ক্রীড়া সংগঠন তৈরি করেছেন। বিশেষ করে চাঁদপুরে তিনি ক্রীড়ার ক্ষেত্রে অনেক এগিয়ে ছিলেন। তিনি ছিলেন একজন ক্রীড়া প্রেমি মানুষ। এক কথায় বলা চলে তিনি ছিলেন একজন বিরল প্রকৃতির মানুষ।

তিনি আরো বলেন, আমার কাছে মনে হয় না শফিক সরকার আমাদের মাঝে নেই। মিনে হয় তিনি আমাদের মাঝেই রয়েছেন। তাঁর সব কর্মক্ষেত্র আমাদের মাঝে চলে আসে। তিনি আমাদের মাঝে আছেন এবং থাকবেন। আমি সকলকে বলতে চাই, শফিক সরকার যে কাজগুলো রেখে গেছেন সবস্ত কাজ আমাদের টিকিয়ে রাখতে হবে এবং তাঁর রেখে যাওয়া পরিবারের দিকে আমাদের লক্ষ রাখতে হবে। তার রেখে যাওয়া বাকি কাজগুলো আমাদের করতে হবে। আমরা সর্বক্ষেত্রে শফিক সরকারের কথা মনে করবো। তিনি থাকবেন সমাজের উজ্জল নক্ষত্র হয়ে আমাদের মাঝে।

দৈনিক চাঁদপুর প্রবাহের ভারপ্রাপ্ত সম্পাদক রহিম বাদশার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর আইনজীবী সমিতির সভাপতি আব্দুল মালেক শেখ, সাবেক সভাপতি অ্যাড. জহিরুল ইসলাম, অ্যাড. সেলিম আকবর, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মির্জা জাকির, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা অ্যাড. জসিম উদ্দিন পাটওয়ারী, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শরীফ চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, পুর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রুশদী, নাজির পাড়া ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক শরীফ মো. আশ্রাফুল হক, কাজী সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস, চাঁদপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ল²ন চন্দ্র সূত্রধর, সাংগঠনিক সম্পাদক আব্দুল আউয়াল রুবেল, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন, সাপ্তাহিক চাঁদপুর সকালের সম্পাদক ও প্রকাশক অধ্যাপক মোশারফ হোসেন লিটন, দৈনিক চাঁদপুর দর্পনের ভারপ্রাপ্ত সম্পাদক মনির চৌধুরী, দৈনিক আলোকিত চাঁদপুরের সম্পাদক ও প্রকাশক মো. জাকির হোসেন, মতলবের আলোর ভারপ্রাপ্ত সম্পাদক কে এম মাসুদ, দৈনিক চাঁদপুর কণ্ঠের বার্তা সম্পাদক এ এইচ এম আহসান উল্লাহ, চাঁদপুর ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়াসিন ইকরাম প্রমুখ।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০৯:২৩ পিএম, ৫ ফেব্রুয়ারি ২০১৮, সোমবার
ডিএইচ

Share