Home / চাঁদপুর / শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ইসমাঈল হোসেন বেঙ্গলের শোক
চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি

শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে ইসমাঈল হোসেন বেঙ্গলের শোক

চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোননীত মেয়র প্রার্থী ও পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য, মুক্তিযোদ্ধা সংসদের কেন্দ্রিয় কমান্ড কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও মহান মুক্তিযুদ্ধে রাজধানী ঢাকার বেঙ্গল প্লাটুনের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইসমাঈল হোসেন বেঙ্গল।

শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় ইসমাঈল হোসেন বেঙ্গল বলেন, শফিকুর রহমান ভূঁইয়া ছিলেন একজন বরেণ্য রাজনীতিবিদ ও নির্বাচিত জনপ্রতিনিধি। তিনি চাঁদপুর পৌরসভার নির্বাচিত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনকালে মানুষের কল্যাণে একজন নিবেদিত প্রাণ হিসেবে কাজ করেছেন। দলমতের উর্ধ্বে মানবকল্যাণই ছিলো তার ব্রত। আমি মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

জানাযায়, শফিকুর রহমান ভূঁইয়া শুক্রবার ভোর ৫টার সময় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হলে হাসপাতালে নেওয়ার পূর্বেই তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন ।

উল্লেখ্য, ২০০০ সালের ৭ নভেম্বর থেকে ২০০৬ সালের ১৬ ফেব্রুয়ারী পর্যন্ত চাঁদপুর পৌরসভার চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন শফিকুর রহমান ভুঁইয়া। আগামী ২৯ মার্চ অনুষ্ঠেয় চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করছিলেন। এছাড়া, তিনি বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য ছিলেন।

আতাউর রহমান সোহাগ,১৩ মার্চ ২০২০