Home / সারাদেশ / শপথ অনুষ্ঠান শেষ হতেই বিএনপির দু’কাউন্সিলর গ্রেফতার

শপথ অনুষ্ঠান শেষ হতেই বিএনপির দু’কাউন্সিলর গ্রেফতার

শপথগ্রহণ অনুষ্ঠান শেষে নবনির্বাচিত বিএনপি সমর্থিত দুই পৌর কাউন্সিলরকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। এসময় আরেক কাউন্সিলর কৌশলে পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে রক্ষা পায়।

শুক্রবার দুপুরে বগুড়া শহরের শহীদ টিটু মিলনায়তনে শপথগ্রহণ শেষে বের হওয়ার সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের জেলা গোয়েন্দা পুলিশের কার্যালয়ে নেয়া হয়। তবে, এ বিষয়ে গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এখনো কিছু জানানো হয়নি।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া পৌরসভার ২নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর তৌহিদুল আলম বিটু এবং ৭নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু।

এদিকে, শুক্রবার সদ্য সমাপ্ত বগুড়া জেলার ৯টি এবং নওগাঁ জেলার সদর ও নজিপুর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথগ্রহণ অনুষ্ঠান বগুড়া পৌর টিটু মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বেলা ১১টা ২৫ থেকে ১১টা ৫৫ মিনিট পর্যন্ত স্থায়ী শপথগ্রহণ অনুষ্ঠান পরিচালনা করেন রাজশাহী বিভাগীয় কমিশনার হেলাল উদ্দিন। অনুষ্ঠানে ১১ জন মেয়র, ১১১ জন সাধারণ কাউন্সিলর এবং ৩৭ জন সংরক্ষিত (নারী) কাউন্সিলরের শপথ অনুষ্ঠিত হয়।

শপথগ্রহণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বগুড়ার জেলা প্রশাসক আশরাফ উদ্দিন, পুলিশ সুপার আসাদুজ্জামান, বিজিবি’র সিও লে. কর্নেল জাহিদ হোসেন, বগুড়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আনওয়ার হোসেন, র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের কমান্ডার মেজর আজমল হোসেন, রিটার্নিং অফিসার হায়াত উদ দৌলাসহ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজ ডেস্ক ।।আপডেট : ০৫:১৪ পিএম, ১৫ জানুয়ারি ২০১৫, শুক্রবার
ডিএইচ