Home / বিশেষ সংবাদ / কুমিল্লায় চিকিৎসকের বাথরুমে কিশোরীর মরদেহ উদ্ধার
Lash 3

কুমিল্লায় চিকিৎসকের বাথরুমে কিশোরীর মরদেহ উদ্ধার

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক ভবন থেকে আকলিমা আক্তার (১৪) নামের এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় পুলিশ বাথরুমের দরজা ভেঙ্গে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে। আকলিমা আক্তার নেত্রকোনার দুর্গাপুর উপজেলার পশ্চিম বিল কাকরাকান্দা গ্রামের জাহের আলীর মেয়ে।

পুলিশ জানায়, আকলিমা প্রায় ২ বছর ধরে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাহমুদা আক্তার শিরিনের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। বিকেলে সে বাথরুমে প্রবেশ করে গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ডাক্তারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

খবর পেয়ে সন্ধ্যায় স্বাস্থ্য কমপ্লেক্সের অভ্যন্তরে কৃষ্ণচুড়া নামের ৪র্থ তলা ভবনের ২য় তলার বাথরুমের দরজা ভেঙ্গে পুলিশ ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে।

স্থানীয় একটি সূত্র জানায়, ওই হাসপাতালের এক চিকিৎসকের সহকারীর সাথে আকলিমার প্রেমের সম্পর্ক ছিল, প্রেমের সূত্র ধরে কোন কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে ডা. মাহমুদা আক্তার শিরিন বলেন, ‌‌‌‌‌‌আকলিমার প্রেমের বিষয়টি এখন বিভিন্ন জনের নিকট শুনতে পাচ্ছি, কিন্তু আমি নিশ্চিত নই। সে বাথরুমে গিয়ে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে।

রাতে চৌদ্দগ্রাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, ‘সন্ধ্যার দিকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে, আত্মহত্যার কারণ সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি, আত্মহত্যার পেছনে কি কারণ রয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মরদেহ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হবে।’ -ইত্তেফাক

বার্তা কক্ষ