ফরিদগঞ্জ লেখক ফোরামের কাউন্সিল সম্পন্ন

ফরিদগঞ্জ লেখক ফোরামের ১৫ তম কাউন্সিল সম্পন্ন হয়েছে। ৮ ডিসেম্বর বিকালে সংগঠনের নিজস্ব কার্যালয়ে কাউন্সিলের কার্যক্রম শুরু হয়। ইলিয়াস বকুলের সভাপতিত্বে এবং ইয়াছিন দেওয়ানের সঞ্চালনায় দুই পর্বে অনুষ্ঠান পরিচালিত হয়। ১ম পর্বে সভাপতির স্বাগত বক্তব্যের পর আর্থিক প্রতিবেদন উপস্থাপন করেন অর্থ সম্পাদক কাউছার হোসাইন।

এ সময় অন্যান্যদের মধ্যে আলোচনা রাখেন সহ-সাংস্কৃতিক সম্পাদক তারেক রহমান তারু, নির্বাহী সদস্য ও সাবেক সভাপতি ফাতেমা আক্তার শিল্পী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন, সাংগঠনিক সম্পাদক বাঁধন কুমার শীল, যুগ্ম-সম্পাদক মো.সাহেদ হোসেন, সাধারণ সম্পাদক শামিম হাছান, সদস্য রাবেয়া আক্তার, সাবেক সভাপতি কে.এম নজরুল ইসলাম, প্রতিষ্ঠাতা নূরুল ইসলাম ফরহাদ, উপদেষ্টা মোস্তফা কামাল মুকুল।

২য় পর্বে নির্বাচন পরিচালনা করেন নূরুল ইসলাম ফরহাদ ও কে.এম নজরুল ইসলাম। এ সময় প্রস্তাব সমর্থনের মাধ্যমে সভাপতি নির্বাচিত হন কাওসার আহমেদ ও সাধারণ সম্পাদক কাউছার হোসাইন।

সভাপতি হিসেবে কাওসার আহমেদের নাম প্রস্তাব করেন সাবেক সভাপতি ফাতেমা আক্তার শিল্পী এবং সমর্থন করেন সাবেক অর্থ সম্পাদক কাউছার হোসাইন। আর কোনো নাম প্রস্তাব না আসায় কাওসার আহমেদ ২০২৩ সালের জন্য ফরিদগঞ্জ লেখক ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক হিসেবে কাউছার হোছাইনের নাম প্রস্তাব করেন সদস্য মোস্তাফিজুর রহমান এবং সমর্থন করেন সাবেক শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক রাবেয়া আক্তার। কাউছার হোছাইনেরও প্রতিদ্বন্দি না থাকায় তিনিও ২০২৩ সালের জন্য সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রতিবেদক: শিমুল হাছান, ৯ ডিসেম্বর ২০২১

Share