Home / চাঁদপুর / ‘লতিফ সিদ্দিকীকে শাস্তি দিতে ব্যর্থ হওয়ায় নাস্তিক সৃষ্টি হয়েছে’
লতিফ সিদ্দিকীকে শাস্তি দিতে ব্যর্থ হওয়ায় নাস্তিক সৃষ্টি হয়েছে

‘লতিফ সিদ্দিকীকে শাস্তি দিতে ব্যর্থ হওয়ায় নাস্তিক সৃষ্টি হয়েছে’

আশিক বিন রহিম :

‘আত্মশুদ্ধির মাধ্যমে ইসলামী সমাজ গঠনে সার্বক্ষণিক জিহাদে একটি পরিপূরক শক্তি’ এই শ্লোগানকে ধারণ করে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেলে শহরের বিপণিবাগ পার্টি হাউজে অনুষ্ঠিত ইফতার মাহফিলপূর্বক আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক শেখ মো. জয়নাল আবদীন।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি শাহজামাল গাজী সোহাগের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুর রহমানের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মাওলানা নুরুল আমিন বলেন, ‘ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন একটি আদর্শ ছাত্র আন্দোলন। এই সংগঠনটি নিজেদের পকেটের টাকা, মেধা এবং শ্রম দিয়ে মানুষকে আল্লাহর পথে আহ্বান করে। এরা মানুষকে আল্লাহর পথে আনতে সর্বদা কাজ করে। ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নামের এই সংগঠনের আদর্শ ‘মানুষ গঠনের আন্দোলন’। এরা চাঁদাবাজি, টেন্ডারবাজি এবং সন্ত্রাসী কাজ কাজ করে না।’

তিনি বলেন, ‘কিছু মানুষ আজ নিজেদের মুসলমান দাবি করে, অথচ ইসলামের বিরুদ্ধে কাজ করছে। তাদের বিরুদ্ধে বাংলাদেশ ইসলামী আন্দোলন এর নেতৃত্বে প্রতিরোধ গড়ে তুলতে হবে। লতিফ সিদ্দিকি ইসলামের বিরুদ্ধে এবং আল্লাহ-রাসুলকে নিয়ে কটুক্তি করেছিলো। সরকার তার যোগ্য শাস্তি দিতে ব্যর্থ হওয়ায় আরেক নাস্তিকের সৃষ্টি হয়েছে। এবার আব্দুল গাফফার নামের একজন ইসলাম নিয়ে কটুক্তি করেছে। আজ যদি ইসলামের আইন এদেশে কায়েম থাকতো তবে কোনো নাস্তিক আমার আল্লাহ, আল্লাহর রাসুল এবং ইসলাম নিয়ে কটুক্তি করতে পারতো না। তাই এদেশে ইসলামী আইন কায়েম করতে ইসলামী আন্দোলনের কোনো বিকল্প নেই।’

আরো বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন পৌর শাখার সভাপতি মাওলানা ইয়াসিন রাসেদ সানি, সাবেক ছাত্র নেতা মুফতি রাসেল মাহমুদ, জেলা শাখার সহ-সভাপতি আরিফুর রহমান, অর্থ সম্পাদক মো. মঈন উদ্দিন খাঁন, চাঁদপুর সরকারি কলেজ শাখার সভাপতি মো. মহসিন হোসেন, সদর থানার সভাপতি একেএম মুক্তার হোসেন, সদস্য মো. নেছার উদ্দিন প্রমুখ।

আলোচনা শেষে ইফতারপূর্বক দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ইসলামী আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা নুরুল আমিন। এসময় ইসলামী আন্দোলন চাঁদপুর এবং ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের অন্যান্য নেতৃবৃন্দ এবং কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আপডেট :   বাংলাদেশ সময় : ০৯:৪৩ অপরাহ্ন, ২০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, রোববার ০৫ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি