চাঁদপুর

লঞ্চ থেকে ঝাঁপ দিয়েও শেষ রক্ষা হলো না ছিনতাইকারীর

যাত্রীবাহী লঞ্চের নারীর কানের দুল ছিনতাই করে পালিয়ে যেতে নদীতে ঝাঁপ দিয়েও শেষ রক্ষা হলো না ছিনতাইকারীর বিষয়টি ফাঁড়ির পুলিশকে অবহিত করা হলে মাত্র ১০ মিনিটের মাথায় নদী থেকে অভিযুক্ত যুবককে আটক করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে গত ১০ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে যাত্রীবাহী লঞ্চ এমভি ঝম ঝম-১ লঞ্চে।

এ ঘটনায় আটক যুবককে মেঘনা নদীর পাড়স্থ শহরের পুরাণবাজার রনাগোয়াল এলাকা থেকে ফাঁড়ির পুলিশ চোরকে আটক করে। এঘটনায় ছিনতাইয়ের শিকার উত্তরা সরকার নামে মহিলা বাদী হয়ে মডেল থানায় একটি মামলা দায়ের করে।

মামলার এজহার ও পুরাণবাজার পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে ঢাকা বগনপুর এলাকায় স্বামীর বাড়ি থেকে উত্তরা সরকার নামের ওই নারী এমভি জম জম-১ যাত্রীবাহী লঞ্চ যোগে বাবার বাড়ি হাইমচর চরভৈরবী যাচ্ছিলেন। এসময় তার বাবা এবং ছেলে তার সাথে ছিলো। লঞ্চটি মেঘনা পাড়ের পুরাণবাজার রওনাগোয়াল এলাকা অতিক্রম কালে আমিন সরদার নামের এক যুবক তার দুই কানের স্বনের দুল ছিনতাই করে নদীতে ঝাঁপ দেয়। পরে লঞ্চের লোকজনের ডাক চিৎকার শুনে নদীতে থাকা জেলেরা আমিনকে নদী থেকে উদ্ধার করে। এসময় লঞ্চ থেকে এক যাত্রী বিষয়টি মুঠোফোনে পুরাণবাজার পুলিশ ফাঁড়িকে অবহিত করলে, ফাড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে ১০ মিনিটের মধ্যে ওই যুবককে আটক করে।

পরে তার শরীর থেকৈ ছিনতাই হওয়া দু’টি কানের জিনিস উদ্ধার করা হয়।

About The Author

প্রতিবেদক- আশিক বিন রহিম
Share