Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / লক্ষীপুরে মাদক বিরোধী অভিযানে আটক ১
মাদক

লক্ষীপুরে মাদক বিরোধী অভিযানে আটক ১

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের মাদক বিরোধী অভিযানে চাঁদপুর সদর উপজেলা লক্ষীপুর মডেল ইউনিয়ন গুচ্ছ গ্রাম থেকে এক মাদক কারবারিকে আটক করেছে।আরো ৩ মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছে।

২৫ জানুয়ারি বুধবার বিকাল সাড়ে ৪ টায় জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ শাহজাহান কামালের দিক নির্দেশনায় এসআই আব্দুছ ছালাম ও সঙ্গীয় সদস্যদের নিয়ে চাঁদপুর সদর উপজেলার ১০ নং লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের বহরিয়া গ্রামের মনা খানের বাড়ীর পশ্চিম পার্শ্বের রাস্তা হইতে শেখ বাড়ির মৃত আব্দুল কাদির শেখের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ ফরিদ শেখ (৩০)কে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। স্হানীয়রা জানায়, লক্ষীপুর মডেল ইউনিয়নের গুচ্ছ গ্রামের উত্তর পাশে মেঘনা নদীর পাড় থেকে মাদক ব্যবসায়ী এবং ইয়াবা ডিলার ও সেবন কারী মোঃ হান্নান গাজীর নৌকায় ডিবি পুলিশ অভিযান চালায় এবং মাদক ব্যবসায়ী ফরিদ শেখ(৩০) কে আটক করে।

এসময় মাদক ব্যবসায়ী এবং ইয়াবার ডিলার মোঃ হান্নান গাজী, হাবু দর্জি (৩৫), ও মহসিন খা(৩৩) পালিয়ে যায়। জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক আব্দুছ সালাম চাঁদপুর মডেল থানায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের বহরিয়ায় মাদক বিরোধী অভিযান চলমান রয়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ২৫ জানুয়ারি ২০২৩