Home / খেলাধুলা / রোনালদিনহোর বাংলাদেশে আসার দিনক্ষণ চূড়ান্ত
ronaldinho-

রোনালদিনহোর বাংলাদেশে আসার দিনক্ষণ চূড়ান্ত

প্রথমবারের মতো বাংলাদেশে আসছেন ব্রাজিলিয়ান ফুটবল কিংবদন্তি রোনালদিনহো। ১৮ অক্টোবর বিশ্বকাপজয়ী এ তারকা ঢাকায় আসছেন বলে বাংলাদেশের একটি শীর্ষ দৈনিক পত্রিকাকে নিশ্চিত করেছেন কলকাতার স্পোর্টস প্রোমোটার শতদ্রু দত্ত।

তিনি জানিয়েছেন, ১৮ অক্টোবর রাতে রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে একটি ইভেন্টে অংশ নেবেন রোনালদিনহো। ওই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে আছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী সালাউদ্দিন ও বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

কলকাতার ক্রীড়া সংগঠক শতদ্রুর নিমন্ত্রণেই গত জুলাইয়ে বাংলাদেশ ও কলকাতা সফরে আসেন আর্জেন্টাইন গোলরক্ষক এমি মার্টিনেজ। এবারও রোনালদিনহোনকে কলকাতা ও ঢাকা সফরে নিয়ে আসার উদ্যোগ নিয়েছেন তিনি। শতদ্রু দত্তের উদ্যোগে এর আগে দু প্রয়াত কিংবদন্তি ফুটবলার পেলে ও ডিয়েগো মারাদোনা কলকাতা সফরে এসেছিলেন।

২০০২ বিশ্বকাপজয়ী তারকা রোনালদিনহো ব্রাজিলের হয়ে জিতেছেন কোপা আমেরিকা ও ফিফা কনফেডারেশন্স কাপ। ২০০৫ ফিফা বর্ষসেরা ফুটবলার হওয়া এই সাবেক ফরোয়ার্ড বর্ণাঢ্য ক্যারিয়ারে খেলেছেন বার্সেলোনা ও এসি মিলানের মতো প্রখ্যাত ইউরোপিয়ান ক্লাবে। পায়ের জাদুতে মুগ্ধ করায় বিশ্বব্যাপি রয়েছে তার অগণিত সমর্থক।

১২ অক্টোবর ২০২৩
এজি