Home / উপজেলা সংবাদ / কচুয়া / ইঞ্জি. জসীম উদ্দিন প্রধানের রোগমুক্তি কামনায় দোয়া
রোগমুক্তি

ইঞ্জি. জসীম উদ্দিন প্রধানের রোগমুক্তি কামনায় দোয়া

চাঁদপুর -১ কচুয়া আসনে আগামী দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী,জাপান আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও কচুয়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন প্রধানের পেটের হার্নিয়া জনিত সমস্যার কারনে রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার সাচার বাজার নূরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় কোরআন খতম আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলের মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ইয়াছিন মাহমুদ।

এছাড়া একই দিনে সিলেট হযরত শাহজালাল ( রহ.) মাজার সংলগ্ন মসজিদ, ঢাকা দক্ষিণ বনশ্রী কেন্দ্রীয় জামে মসজিদ । চাঁদপুর কচুয়া শুয়ারুল বাজার খানকায়ে মবীনিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, বারৈয়ারা দারুল উলুম নুরানীয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, ফতেবাপুর মাদ্রাসা জামে মসজিদ, ফতেবাপুর বেপারি বাড়ি জামে মসজিদ, মালিগাঁও মোল্লা বাড়ি জামে মসজিদ, মালিগাঁও উত্তর পাড়া মৃধা বাড়ি জামে মসজিদ, মালিগাঁও পশ্চিম পাড়া বায়তুল করীম জামে মসজিদ, মালিগাঁও মধ্যে পাড়া জামে মসজিদ, ,উত্তর শিবপুর নুরে মদীনা জামে মসজিদ ৩নং বিতারা ইউনিয়ন। পালাখাল বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, ৪ নং পালাখাল মডেল ইউনিয়ন। তুলপাই দারশাহী বাজার কেন্দ্রীয় জামে মসজিদ, ৫ নং পশ্চিম সহোদেবপুর ইউনিয়ন। সিংআড্ডা বাজার জামে মসজিদ, ৬ নং কচুয়া উত্তর ইউনিয়ন।কোমরকাসা জামালিয়া কমপ্লেক্স মসজিদ, ৭ নং সদর ইউনিয়ন।

কচুয়া পৌর ঈদগাহ জামে মসজিদ, মনোহরপুর কেন্দ্রীয় জামে মসজিদ, ৯ নং কড়াইয়া ইউনিয়ন। পালগিরি শাহে মদিনা জামে মসজিদ, ১০ নং গোহাট উত্তর ইউনিয়ন। রহিমানগর শাহী জামে মসজিদ, ১১ নং গোহাট দক্ষিণ ইউনিয়ন। আশ্রাফপুর জামে মসজিদ, ১২ নং আশ্রাফপুর ইউনিয়ন। কুমিল্লা দাউদকান্দি চশই মিয়াজী বাড়ি জামে মসজিদ সহ আরোও অন্যান্য জায়গায় ।

উল্লেখ্য যে, তিনি ২০২১ সালের জানুয়ারী মাসে অনুরূপ কারণে একটি অপারেশন হয়েছিলেন। অসাবধানতা, অতিরিক্ত ওজন বেড়ে যাওয়ার কারনে তাহার নিজের অজান্তেই পূর্বের অপারেশনের জয়েন্ট ছুটে যায়, পরে উহা হার্নিয়ায় রূপ নেয় এমতাবস্থায় পুনরায় অপারেশন করে ছুটে প্রাচীর সংযোজন ছাড়া আর কোন উপায় না থাকায় বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে চিকিৎসাধীন আছেন এবং অপারেশন প্রস্তুতি নিচ্ছেন। তাই তিনি দেশ ও বিদেশে অবস্থানরত সকলের নিকট দোয়া চেয়েছেন,আল্লাহ যেন তাহার সফল অপারেশনের তৌফিক দান করেন।

দোয়া ও মিলাদের সার্বিক সহযোগিতায় ছিলেন তাহার ব্যাক্তিগত সহকারী ম্যানেজার মোঃ জামাল হোসেন মিয়াজী , মাওলানা আনসার আহমেদ সিদ্দিকী ও অন্যান্যরা ।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১২ জুন ২০২২