চাঁদপুর সফরে আসছেন রেস্তোঁরা মালিক সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দ

চাঁদপুরে সাংগঠ‌নিক সফরে আসছেন বাংলাদেশ রেস্তোঁরা মালিক সমিতির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আগামীকাল বুধবার কেন্দ্রীয় ক‌মি‌টির সভাপ‌তি মো. ওসমান গ‌ণি, মহাস‌চিব ইমরান হাসান ও প্রথম যুগ্ম সাধরণ সম্পাদক ফি‌রোজ আলম (সুমন) সহ অন‌্যান‌্য নেতৃবৃন্দ চাঁদপুরে আসছেন।

কেন্দ্রীয় নেতৃবৃ‌ন্দের সফর‌কালে শহরের বাসষ্ট‌্যান্ড এলাকার ফয়সাল শ‌পিং কমে‌প্লেক্স এর তৃতীয় তলায় বাংলাদেশ রেস্তোঁরা মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার কার্যালয় উ‌দ্বোধন করবেন। উদ্বোধন শেষে বা‌র্ষিক সাধারণ সভায় অংশগ্রহণ করবেন। সভা শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ চাঁদপুর জেলার রেস্তোঁরা মা‌লিকদের মাঝে সনদপত্র বিতরণ করবেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দের সফরের বিষয়ে বাংলাদেশ রেস্তোঁরা মা‌লিক স‌মি‌তি চাঁদপুর জেলা শাখার কার্যনির্বাহী ক‌মি‌টির নেতৃবৃন্দ জানান, আমাদের আমন্ত্রণে সারা দিয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দ চাঁদপুর সফরে আসছেন। আমরা কেন্দ্রীয় ক‌মি‌টির সকল প্রকার নির্দেশনা মেনে চাঁদপুর জেলা শাখার সাংগঠ‌নিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছি এবং ভবিষ্যতেও করে যাবো। এ সফরকে সফল কর‌তে হোটেল রেস্তোরা ও চাইনিজ রেস্টুরেন্ট এবং মিষ্টি ব্যবসায়ী সকলকে যথা সময় উপ‌স্থিত থাকার জন্যে বিশেষভাবে আমন্ত্রণ জানানো হ‌য়েছে।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট, ১৪ মার্চ ২০২২

Share