Home / চাঁদপুর / চিকিৎসা শেষে চাঁদপুর টাইমস সম্পাদকের স্বদেশ প্রত্যাবর্তন
jewel-pic

চিকিৎসা শেষে চাঁদপুর টাইমস সম্পাদকের স্বদেশ প্রত্যাবর্তন

অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমস সম্পাদক ও চাঁদপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের আহ্বায়ক এবং চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল চিকিৎসা শেষে দেশে প্রত্যাবর্তন করেছেন।

তিনি শারীরিক অসুস্থতার কারণে ভারতের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্যে ভর্তি হয়ে ডাক্তারদের পরামর্শ অনুয়ায়ী চিকিৎসা নেন ।

পরবর্তীতে শারীরিক অন্যান্য অসুস্থতায় দীর্ঘদিন চিকিৎসারত অবস্থায় কিছুটা সুস্থতাবোধ করলে চিকিৎসকের পরামর্শ ও নির্দেশনায় তিনি সকলের দোয়ার বরকতে বাংলাদেশ প্রত্যাবর্তন করেন।

কাজী মোহাম্মদ ইব্রাাহীম জুয়েল গত ১১ সেপ্টেম্বর ২০১৬ইং চিকিৎসার জন্যে ভারত গমন করেন এবং ২৭ সেপ্টেম্বর ২০১৬ইং দেশে ফেরত আসেন ।

ভারতে দীর্ঘদিন চিকিৎসারত অবস্থায় কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েল সাথে পরিবারের অন্যান্য সদস্যদের মধ্যে ছিলেন মাতা-ফিরোজা বেগম, স্ত্রী-আসমা ইব্রাহীম, ছেলে-কাজী আফতাব সামি, বড় মেয়ে-কাজী ইসরাত জামিলা আহনাফ, ছোট মেয়ে-কাজী জেবা রাইসা আদিবা ।

এর পূর্বেও তিনি ভারতের মাদ্রাজ,কলকাতার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন । যাবার আগে একাধিকবার ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা গ্রহণকালে, ডাক্তারা আবারো তাকে বিদেশে উন্নত চিকিৎসার জন্যে প্রয়োজনীয় পরামর্শ দিয়েছেন।

অসুস্থতার জন্যে তিনি যাবার সময় সবার সাথে যোগাযোগ করে যেতে পারেননি বলে দুঃখ প্রকাশ এবং সবার দোয়া নিয়ে চিকিৎসা শেষে দেশে প্রত্যাবর্তন করায় কৃতজ্ঞতা পোষণ করেন।

স্টাফ করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৬:৫০ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০১৬, বুধবার
ডিএইচ

Leave a Reply