Home / আন্তর্জাতিক / রিয়াদে গ্রীনবাংলা ক্রিকেট টিমের স্পোর্টস ফেস্টিভ্যাল ও পুরস্কার বিতরণ
গ্রীনবাংলা

রিয়াদে গ্রীনবাংলা ক্রিকেট টিমের স্পোর্টস ফেস্টিভ্যাল ও পুরস্কার বিতরণ

সৌদি আরবে মরুর বুকে বাংলা টাইগার খ্যাত ন্যাশনাল ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন গ্রীনবাংলা ক্রিকেট টিমের আয়োজনে রাজধানী রিয়াদের একটি কমিউনিটি সেন্টারে দিনব্যাপী ৪র্থ ইন্টার্নাল ক্রিকেট, মিনি ফুটবল টুর্নামেন্ট শেষে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

২২ জুলাই শুক্রবার বাংলাদেশীদের দ্বারা পরিচালিত স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান ঢাকা মেডিকেল সেন্টার গ্রুপ, সিভিক ডেভেলপমেন্ট ও আল মাজ রিয়েল এস্টেট কোম্পানীর প্রতিনিধি ও রিয়াদের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রিন্ট, ইলেকট্রনিক, অনলাইন মিডিয়ার প্রতিনিধি, টিমের খেলোয়াড় শুভাকাঙ্ক্ষীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

নতুন ও উদীয়মান ক্রিকেটারের সন্ধানে ভোর ৫ঃ০০ টায় গ্রীনবাংলা টিমের অভ্যন্তরীণ দুই টিম গ্রীন জাইয়ানটস ও বাংলা ব্লাস্টারের মধ্যে ফাইনাল টি২০ ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে বাংলা ব্লাস্টার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম্যাচ শেষে গ্রীনবাংলা ক্রিকেট টিমের সকল খেলোয়াড় ও কলাকুশলীরা সুইমিং ও ডাইভিংয়ে অংশগ্রহণ করে।

এছাড়াও গ্রীনবাংলার স্পন্সরদের ৪ দল নিয়ে মিনি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয়। উক্ত টুর্ণামেন্টে সানসিটি পলি ক্লিনিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

দিনব্যাপী খেলাধুলা শেষে রাতে গ্রীনবাংলা ক্রিকেট টিমের ম্যানেজার আলআমিন খাঁনের সভাপতিত্বে ও আবু সাইদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ঢাকা মেডিকেল সেন্টার গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক ও গ্রীনবাংলা ক্রিকেট টিমের উপদেষ্টা আব্দুল্লাহ আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমসি গ্রুপের উপ-ব্যাবস্থাপনা পরিচালক শাখাওয়াত হোসেন আরমান, রিয়াদ বাংলাদেশ থিয়েটারের সভাপতি কবি মসিহ সিরাজী, ডিবিসি নিউজ ও দৈনিক যুগান্তর প্রতিনিধি সাগর চৌধুরী ও মোহনা টিভি প্রতিনিধি জাহাঙ্গীর আলম হৃদয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সিলেট বিভাগ প্রবাসী পরিষদের উপদেষ্টা এরশাদ আলী, কুমিল্লা প্রবাসী সোসাইটির আরিফুল ইসলাম টিটু, গণমাধ্যমকর্মী রুস্তুম আলী খান ও ফকির আল আমিন সহ কর্মজীবি প্রবাসীরা।

আলোচনায় অতিথিবর্গ সহ আরও অংশ নেন গ্রীনবাংলা টিমের জাকির হোসেন, আইয়ুব উল্লাহ সুমন, ক্যাপ্টেন মোশাররফ হোসেন বাপ্পি এবং ভাইস ক্যাপ্টেন আবুল কালাম ও সালাহ উদ্দিন।

অনুষ্ঠানের সকল অতিথি ও বক্তাগন গ্রীনবাংলাকে বেশী বেশী স্পোর্টস রিলেটেড ইভেন্ট আয়োজনের জন্য আহ্বান জানান। সেইসাথে ভবিষ্যতে গ্রীনবাংলার সকল কার্যক্রমে পাশে থাকার আশ্বাস দেন।

গ্রীন বাংলার খেলোয়াড়, শুভাকাঙ্ক্ষী, কলাকৌশলী সহ সকল অতিথির অংশগ্রহণে নৈশভোজ এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

উল্লেখ্য, সৌদি ক্রিকেট এসোসিয়েশন ও সৌদি ক্রিকেট ফেডারেশনে অন্যান্য দেশের পাশাপাশি বাংলাদেশি কয়েকটি টিম নিয়মিত খেলাধুলা করে আসছে যার মধ্যে অন্যতম গ্রীন বাংলা ক্রিকেট টিম।

প্রতিবেদক:সাগর চৌধুরী, ২৩ জুলাই ২০২২