Home / আন্তর্জাতিক / রিয়াদে এরশাদের প্রথম মৃত্যূবার্ষিকীতে দোয়া
রিয়াদে এরশাদের

রিয়াদে এরশাদের প্রথম মৃত্যূবার্ষিকীতে দোয়া

পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তার জীবদ্দশায় রাষ্ট্র পরিচালনায় আরও কিছু সময় পেলে বাংলাদেশের মানুষ আরও সুন্দর জীবনযাপন করতে পারতেন।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এরশাদ সম্পর্কে বলতে গিয়ে আবেগ আপ্লুত হয়ে এই কথা বলেন, পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস‍্য ও রিয়াদ শাখার সভাপতি, চাঁদপুরের কৃতি সন্তান মোঃ কামরুজ্জামান কাজল।

১৭ জুলাই শুক্রবার রাতে রিয়াদে স্হানীয় একটি হলরুমে জাতীয় পার্টি ও পল্লীবন্ধু পরিষদের যৌথ আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে তিনি আরও বলেন, ইসলামকে রাষ্ট্রধর্ম করেছিলেন এই রাষ্ট্রনায়ক। আজও সাধারণ মানুষের মনের মনিকোঠায় এরশাদ বেঁচে আছেন এবং চিরকাল বেঁচে থাকবেন।

দোয়া পূর্ব সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন, পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস‍্য ও রিয়াদ শাখার সভাপতি, গাজীপুরের কৃতি সন্তান আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন, জাতীয় পার্টি রিয়াদ শাখার উপদেষ্ঠা মোঃ মাসুদ রানা রবিউল, জাতীয় যুব সংহতি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস‍্য ও জাতীয় পার্টি রিয়াদ শাখার সিনিয়ার সহ সভাপতি মোঃ সামছুল হক পাটওয়ারী, পল্লীবন্ধু পরিষদ রিয়াদ শাখার সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ নয়ন ভূইয়া, পল্লীবন্ধু পরিষদ রিয়াদ শাখার সহ সভাপতি মোঃ সাইফউদ্দিন ভূইয়া, পল্লীবন্ধু পরিষদের সহ সভাপতি, মোঃ মুস্তফা ইউনুছ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মজিবুর রহমান, জাতীয় পার্টি রিয়দ শাখার প্রচার সম্পাদক মোঃ কবির হোসেন।

পল্লীবন্ধু পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস‍্য ও রিয়াদ শাখার সভাপতি, গাজীপুরের কৃতি সন্তান আলহাজ্ব মোঃ জামাল উদ্দিন বলেন, সকল এরশাদ সৈনিককে তার আদর্শ অনুসরণ করতে হবে। সকলে পল্লীবন্ধুর বিদেহী আত্মার শান্তি কামনয় খাস নিয়তে দোয়া করবেন।

সাবেক এই রাষ্ট্রপতির সমস্ত গুনাখাতা মাফ চেয়ে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ পরিচালনা করেন মাওলানা হাফেজ মোঃ মোজাম্মেল হক।

প্রতিবেদক:সাগর চৌধুরী,১৮ জুলাই ২০২০