Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / রিয়াজুল হাসান রিয়াজের সর্মথনে ইফতার মাহফিল ও দোয়া
ইফতার

রিয়াজুল হাসান রিয়াজের সর্মথনে ইফতার মাহফিল ও দোয়া

আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে রিয়াজুল হাসান রিয়াজের সর্মথনে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২০ মার্চ বিকেলে উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের শাহাবাজকান্দি গ্রামে এ ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য, অলিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও আসন্ন মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী রিয়াজুল হাসান রিয়াজ। তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী। বিভিন্ন স্থানে গিয়ে জনগণের উপস্থিত দেখে এবং ভালোবাসা পেয়ে আমি মুগ্ধ। আপনাদের দোয়া, ভালোবাসা ও সহযোগীতা থাকলে ইনশাআল্লাহ আমি বিজয়ী হতে পারবো। তিনি আরো বলেন, আমি রাজনীতি করি মানুষের কল্যানে। আমি জয়ী হলে চাঁদপুর -২ আসেনর সংসদ সদস্য, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাধীনতা পদক প্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের সহযোগিতায় এলাকার উন্নয়ন করে যাবো।

ওয়ার্ড আওয়মীলীগের সভাপতি শাহজাহান সরকারের সভঅপতিত্বে ও যুবলীগ নেতা স্বপন শিকদারের পরিচালনায় আরো বক্তব্য দেন- ফতেপুর পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী সালা উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি, শান্তা ইসলাম পুস্প, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান হুমায়ুন, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন ডালিম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি লাবলু, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বাদশা মিয়া, দূর্গাপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক স্বপন মুন্সি, যুবলীগ নেতা মোঃ ইউসুফ জামিল,বাদল মিয়া, রতন সরকার, ইউসুফ বেপারিসহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্থরের নেতাকর্মীরা।

নিজস্ব প্রতিবেদক, ২০ মার্চ ২০২৪