কচুয়ায় নিজ উদ্যোগে রাস্তা সংস্কার করলেন ইউপি চেয়ারম্যান

চাঁদপুরের কচুয়া উপজেলার ৫নং পশ্চিম সহদেবপুর ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সামাদের উদ্যোগে দারাশাহী তুলপাই বাজারের রাস্তা সংস্কার করা হয়েছে।

৭ জুলাই বুধবার দুপুরে ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদের নিজ অর্থায়নে প্রসন্নকাপ-তুলপাই-কচুয়া সড়কের দারাশাহী বাজার এলাকায় ভাঙ্গা রাস্তায় ইট,বালু,খোয়া ফেলে জনচলাচলের জন্য রাস্তা মেরামতের কাজ সম্পূর্ন করে দেন।

স্থানীয়রা জানান, টানা বৃষ্টিপাত হওয়ায় দারাশাহী তুলপাই বাজারের প্রবেশ দ্বারের দু’দিকের সড়ক ভেঙ্গে বড়বড় গর্তে পরিনত হয়েছে। যার কারণে অনেক যানবাহন এই রাস্তা দিয়ে আসতে দুর্ঘটনার শিকার হচ্ছেন।

ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ আজাদ তার ব্যক্তিগত অর্থায়নে ভাঙা সড়কে ইট,বালু ফেলে মেরামত করে দেন। তার এমন মহৎ কাজকে সাধুবাদ জানান স্থানীয় এলাকাবাসী।

একই দিনে তিনি তুলপাই বাজারের সরকার ঘোষিত লকডাউনের পরিস্থিতি পরিদর্শন করেন এবং যাদের মুখে মাস্ক নেই তাদের মাঝে মাস্ক বিতরণ করেন।

এসময় আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম, তুলপাই বাজার কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, যুবলীগ নেতা কামাল হোসেন, ইউডিসি সিদ্দিকুর রহমান, ছাত্রলীগ নেতা শাহজালালসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু,৭ জুলাই ২০২১

Share