Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / অসামাজিক কাজের সাক্ষী হওয়ায় চাঁদপুরে যুবকের ওপর হামলা
chandpur news
প্রতীকী

অসামাজিক কাজের সাক্ষী হওয়ায় চাঁদপুরে যুবকের ওপর হামলা

চাঁদপুর সদর উপজেলার লক্ষ্মীপুর মডেল ইউনিয়নের পশ্চিম রামদাসদী গ্রামে অসাসাজিক কাজের সাক্ষী হয়ে নাম প্রকাশ করায় মাহফুজুর রহমান পাভেল (২৮) নামে এক যুবকের ওপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।

আহত যুবক বর্তমানে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ২৪ মার্চ শনিবার সকালে ওই ইউনিয়নের বহরিয়া সুইচ গেটের কাছে এ হামলার ঘটনা ঘটে।

আহত পাভেল জানায়, পশ্চিম রামদাসদী আশ্রায়ন প্রকল্প এলাকায় তিনি পল্ট্রি ফার্মের ব্যবসা করেন। গত দু, আগে ওই আশ্রায়ন প্রকল্পের একটি ঘরে বখাটে যুবকরা নারী নিয়ে অসামাজিক কাজ করার সময় খবর পেয়ে স্থানীয় ওয়ার্ড মেম্বার রুহুল আমিনসহ তা পাহারা দিয়ে তাদেরকে ধরতে যান। কিন্তু তার আগেই বখাটেরা পালিয়ে যাওয়ায়, তারা তাদেরকে ধরতে পারেননি।

ঘটনার পরদিন স্থানীয়রা বিষয়টি জানতে চাইলে আহত পাভেল মেম্বারসহ পাহারা দেয়ার বিষয়টি খুলে বলেন। আর ওই মেম্বারের নাম বলাতে শুক্রবার সকালে মেম্বার রুহুল আমিন পাভেলের সাথে অনেক বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন।

তারই সূত্র ধরে শনিবার সকালে মেম্বারের ছেলে পারভেজ এবং তার সাথে অজ্ঞাত আরো ৫/৬ জন নিয়ে সুইজ হেটের কাছে তাকে একা পেয়ে তার ওপর অতর্কিত হামলা চালায় বলে তিনি জানান। এসময় তারা পাভেলের শরীরে কিল লাথি ঘুষিসহ ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করেন। পরে খবর পেয়ে তার স্বজনরা তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে এনে ভর্তি করান।

এ ব্যাপারে স্থানীয় মেম্বার রুহুল আমিন জানান, একটি বিষয় নিয়ে একজনের ঘরে ঢুকাকে কেন্দ্র করে তার সাথে আমার বাগবিতণ্ডা হয়। সে আমার সাথে অনেক খারাপ আচরণ করে। যে কোন সন্তানের সামনে যদি তার বাবার সাথে কেউ খারাপ আচরণ করে তাহলে সে সন্তান অবশ্যই তা মেনে নিতে পারবে না। আমার সাথে খারাপ আচরণ করার কারনে আমার ছেলের সাথে তার সাথে এ ঘটনা ঘটে।’

তবে স্থানীয়ভাবে মিমাংসা করা হবে বলেও জানালেন এ ইউপি মেম্বার।

প্রতিবেদক- কবির হোসেন মিজি