সারাদেশ

রাতের ঢাকায় যেভাবে পুরুষদের ফাঁদে ফেলছে ‘তরুণীরা’ (ভিডিও)

রাজধানী ঢাকা যেন নানা অপরাধের রাজ্য হিসেবে দিন দিন আরো এগিয়েই চলছে। হত্যা, ধর্ষণ, রাহাজানি, মারামরি, ছিনতাই কোন কিছুতেই যেন থেমে নেই, চলছে সকল প্রকার অপরাধ। তেমনি এবার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের প্রতিবেদনে উঠে এসেছে রাতের ঢাকায় পুরুষদের ফাঁদে ফেলে বোরকা পরা নারীরা যেভাবে ছিনিয়ে নিচ্ছে সবকিছু।

রাজধানী ঢাকায় অজ্ঞান করে সবকিছু লুটিয়ে নেয়া, তেমনি আবার বিভিন্ন কৌশলে মানুষকে ফাঁদে ফেলে সবকিছু ছিনিয়ে নেয়াও চলছে হরহামেশাই। আর এসকল অন্যায় কাজে এবার নারীরা ব্যবহার হচ্ছে বোরকা পরে। এতে তারা তাদের সর্দারণীর নির্দেশে বিভিন্ন কৌশল এঁটে পুরুষদের ফাঁদে ফেলে টাকা পয়সাসহ সবকিছু লুটিয়ে নিচ্ছে।

প্রতিবেদনটিতে উঠে এসেছে রাজধানীর বেশ কয়েকটি এলাকায় এই বোরকা পার্টির অপরাধ পরিচালনার কথা। যারা তাদের কোন না কোন কাজে এক পুরুষকে সাহায্যের জন্য অনুরোধ করে এবং এরপর পুরুষটি তাকে সহযোগীতার জন্য এগিয়ে এলে সুযোগ বুঝে তার সবকিছু লুটয়ে নেয়। এমন তথ্যই জানিয়েছে এই ছিনতাই অপরাধ চক্রের নারী সদস্যরা।

এছাড়াও প্রতিবেদনটিতে এই বোরকা পার্টির সর্দারণীকেও দেখানো হয়েছে। সেই সর্দারণী বেশ দম্ভিকতা নিয়ে জানায়, তার পেট চালাতেই এই সকল মেয়েদের ব্যবহার করে সে উপার্জন করছে। এছাড়াও র‌্যাব-পুলিশ তার টাকায় কেনা তারা তাকে কিছুই করতে পারবে না বলেও নিজের জোড়ালো অবস্থান জাহির করে।

পুরুষদের ফাঁদে ফেলে সেই সকল অপরাধের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

আপডেট: ০৭:২৭ পিএম, ০২ অক্টোবর ২০১৫, শুক্রবারচাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

Share