চাঁদপুর সদর

রাজরাজেশ্বর চর থেকে মাঝির লাশ উদ্ধার

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর চর থেকে বৃহস্পতিবার (২০ এপ্রিল) হাবিবুল্লাহ কাজী (৪০) নামে ট্রলার মাঝির লাশ উদ্ধার করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

মৃতদেহ আজ শুক্রবার ময়না হবে বলে জানিয়েছে পুলিশ।

চাঁদপুর মডেল থানার উপ পরির্দশক সিরাজুল ইসলাম জানান, নিজের ট্রলারে মৃত অবস্থায় হাবিবুল্লাহ নামে এক ব্যক্তির লাশ সন্ধ্যায় চেয়ারম্যানেরর স্টেশনের পূর্ব পাশের বালিয়ার চর থেকে উদ্ধার করা হয়েছে। তার বাড়ি চাঁদপুর শহরের যমুনা রোড়ের শেষ মাথায়। বাবার নাম মৃত মনজিল কাজী।

নিহত হাবিবুল্লহর খালাতো ভাই জানান, বুধবার ভাড়া নিয়ে চাঁদপুর লঞ্চ থেকে শরিয়তপুরে যায় তার ভাই। ফেরত আসার সময় ঝড়ের কবলে পড়েন। ওই দিন রাত সাড়ে আটটা পর্যন্ত মোবাইলে কথা বলে চেয়াম্যান স্টেশনের কাছে চরে ট্রলার নিয়ে আছেন। ঝড় বৃষ্টি কমলে রওনা দিবেন।

পরের দিন গতকাল বৃহস্পতিবার সকাল থেকে তার মোবাইলে অনবরত কল করা হলে রিং হয় ধরছে না। বিকেল পাঁচটার দিকে চরের কৃষক ক্ষেতে কাজ শেষে বাড়ি যাবার সময় দেখেন একটা ট্রলার পড়ে আছে।একজন লোক থাকলেও কোনো সারা শব্দ নেই।

ঘটনা ইউপি চেয়াম্যান হযরত আলী বেপারিকে এলাকাবাসী জানালে গ্রাম পুলিশ পাঠিয়ে নিশ্চিত হয় ট্রলারে ওই ব্যক্তির মৃতদেহ পড়ে আছে।এরপর চেয়াম্যান থানায় খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।

দুটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় ইউডি মামলা হয়েছে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
আপডেট, বাংলাদেশ সময় ৪: ৩৩ পিএম, ২১ এপ্রিল ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share