রাজরাজেশ্বর ইউপি নির্বাচনের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনের দাবীতে মানববন্ধন করেছে সম্ভব্য প্রার্থী ও এলাকাবাসী।

১০ মে মঙ্গলবার বেলা ১১টায় রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।মানববন্ধনে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদেসহ ৯টি ওয়ার্ড থেকে সম্ভাব্য মেম্বার প্রার্থী এবং শত শত জনগণ অংশ গ্রহণ করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে সম্ভব্য প্রর্থী এবং ক্ষুব্ধ ইউনিয়নবাসী বলেন, গত ৩১ মার্চ ২০২১ সালে রাজরাজেশ্বর ইউনিয়ন পরিষদের মেয়াদ শেষ হয়ে গেছে। চাঁদপুর সদর উপজেলার সকল ইউনিয়নের নির্বাচন শেষ হয়ে নতুন পরিষদ এক বছর ধরে দায়িত্ব পালন করছে। অথচ আমাদের ইউনিয়নে একটি চক্র ষড়যন্ত্র করে নির্বাচন বন্ধ করে রেখেছে।

বক্তারা বলেন, ইউনিয়নের শান্তিপ্রিয় জনগনের একটাই দাবি, অতি তাড়াতাড়ি পরিষদের নির্বাচন দেওয়া হউক। এলাকার উন্নয়ন এবং নদী ভাঙন থেকে বাঁচতে আমাদের নতুন জনপ্রতিনিধির নেতৃত্ব দরকার।

এসময় উপস্থিত ছিলেন, কবির চোকদার, আলাউদ্দিন বেপারী, মোঃ জহির মিঝি, সরাফত গাজী, হেদায়েত উল্লা আসামি, আব্দুল বেপারী, জান শরিফ বেপারী, রমজান প্রাধানীয়া, হাবেজ আলী বেপারি, ছায়ের সরকার, মজি চোকদার, আবুল হাসেম চোকদার, ওমর ফারুক চকিদার, করিম প্রাধানীয়া, আনোয়ার বাচ্চু মিয়াসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণীপেশার শত শত সাধারণ জনগণ।

স্টাফ করেসপন্ডেট, ১০ মে ২০২২

Share