Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাজেশ্বরে ৩ সন্তানের জননী হত্যার প্রতিবাদে মানববন্ধন
man bondho raj jaressor

রাজরাজেশ্বরে ৩ সন্তানের জননী হত্যার প্রতিবাদে মানববন্ধন

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়নে ৩ সন্তানের জননী জবেদা খাতুন জেবী হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি)সকাল ১০টায় রাজরাজেশ্বের যুব ঐক্য স্বেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে ইউনিয়ন পরিষদের সামনে বিপুল সংখ্যক নারী-পুরুষ এই মানববন্ধনে অংশ গ্রহণ করে। এসময় তারা হত্যা রহস্য উদ্ঘাটন করে অপরাধীদের দ্রæত বিচারের আওতায় এনে ফাঁসির দাবি করেন।

এছাড়াও রাজরাজেশ্বর ইউনিয়ন থেকে মাদকসেবী ও জুয়াড়ীসহ সকল প্রকার অপরাধের সাথে জড়িতদের প্রতিরোধে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার আহŸান জানানো হয়।

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী হযরত আলী বেপারী। রাজরাজেশ্বর যুব ঐক্য স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম আকাশ বন্দুকসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার সিরাজ বেপারী, ৩নং ওয়ার্ডের মাসুদ পারভেজ রণি, ইউনিয়ন মহীলা আওয়ামী লীগের সভানেত্রী শাহিদা বেগম। নিহত জাবেদা খাতুনের পরিবারের পক্ষ থেকে তার চাচা হামিদ বেপারী, এলাকাবাসীর পক্ষে হামিদ উদ্দিন দেওয়ান, কমিউনিটি পুলিশিং এর পক্ষে আ. রহমান বেপারী, শিক্ষকদের পক্ষে এমবি কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাবির হোসেন বাচ্চু, ডিকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ফারুক আহমেদ, ইমামদের পক্ষে মাওলানা আগজর, সংগঠনের পক্ষে প্রচার সম্পাদক দেওয়ান মো. বোরহানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

প্রসঙ্গত, গত ১০ ফেব্রæয়ারী রান্না করার জ্বালানী কুড়িয়ে আনতে গিয়ে অজ্ঞাত দুঃষ্কৃতকারীদের হাতে হত্যার শিকার হয় তিন সন্তানের জননী জাবেদা খাতুন (৩৫)। পরে রাত পৌনে ১২টার বাড়ির পাশের একটি ঝিলে কচুরীপানায় ঢাকা অবস্থায় জাবেদার লাশের সন্ধান পাওয়ার যায়। পরদিন ১১ ফেব্রæয়ারী চাঁদপুর মডেল থানা পুরিশ লাশ উদ্ধার করে। জাবেদা খাতুন ইউনিয়নের ৪নং ওয়ার্ডের গোয়াল নগর গ্রামের বেপারী বাড়ির লিভিয়া প্রবাসী অলি উল্যাহর স্ত্রী এবং একই এলাকার মৃত ইউনুছ আলী বেপারীর মেয়ে।

প্রতিবেদক- আশিক বিন রহিম
: আপডেট, বাংলাদেশ সময় ১০:২৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮, বৃহস্পতিবার
ডিএইচ