Home / উপজেলা সংবাদ / কচুয়া / রাজবাড়ী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে দোয়া ও সভা
বিদ্যালয়ের

রাজবাড়ী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে দোয়া ও সভা

চাঁদপুরের কচুয়া উপজেলার রাজবাড়ী গ্রামে নারী শিক্ষাকে এগিয়ে নিতে ‘রাজবাড়ী বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে’র ভিত্তি প্রস্থর স্থাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে বিদ্যালয়ের সভাপতি এ্যাডভোকেট মো: মোস্তাক আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিদ্যালয়ের ভিত্তি প্রস্থর উদ্বোধন করেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. জাকির হোসেন প্রধানীয়া।

পরে এ উপলক্ষে কচুয়া উপজেলা কাজী সমিতির সভাপতি কাজী মো. শফিকুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সাবেক অবসর প্রাপ্ত জেলা ও দায়রা জর্জ ও বাংলাদেশ জাতীয় মানবাধিকার কমিশনের নির্বাহী সদস্য মো: আমিনুল ইসলাম, ঢাকা মুগদা মেডিকেল কলেজ ও হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এম.এ তাহের নয়ন, চাঁদপুর জেলা পরিষদের সাবেক সদস্য রওনক আরা রত্না, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগন্নাথ চন্দ্র বনিক, বীর মুক্তিযোদ্ধা শাহ্ মো: শহীদ উল্যাহ, এস.আই আকতারুজ্জামান, ইউপি সদস্য হুমায়ুন কবীর সুজন, সাবেক ইউপি সদস্য মোবারক হোসেন মিলিটারীসহ আরো অনেকে।

পরে বিদ্যালয়টির সার্বিক সাফল্যতা কামনা করে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করা হয়। এসময় রাজবাড়ী গ্রামসহ আশপাশ এলাকার গন্যমান্য ব্যক্তিগর্বসহ সুশিল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জিসান আহমেদ নান্নু, ১০ নভেম্বর ২০২৩