Home / চাঁদপুর / চেম্বার আদালতে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনে’র জামিন বহাল
চেম্বার আদালতে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনে’র জামিন বহাল

চেম্বার আদালতে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী মিলনে’র জামিন বহাল

চাঁদাবাজি ও নাশকতার অভিযোগে করা ছয় মামলায় সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আ ন ম এহসানুল হক মিলনকে হাইকোর্টের দেয়া জামিন স্থগিত করেননি আপিল বিভাগের চেম্বারজজ আদালত। এর ফলে তার জামিন বহাল থাকল।

রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানি করে বুধবার আপিল বিভাগের বিচারপিত হাসান ফয়েজ সিদ্দিকীর চেম্বারজজ আদালত ‘নো অর্ডার’ দেন। এদিন রাষ্ট্রপক্ষে শুনানি করেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার ড. বশির উল্লাহ। তবে মিলনের পক্ষের কোনো আইনজীবী উপস্থিত ছিলেন না।

পরে ডেপুটি অ্যাটর্নি জেনারেল বশির উল্লাহ বলেন, গত ১২ ডিসেম্বর মিলনকে জামিন দেন হাইকোর্ট। ওই জামিন স্থগিত চেয়ে করা আবেদন শুনানি নিয়ে ‘নো অর্ডার’ দেন চেম্বারজজ আদালত।

গত ২৩ নভেম্বর ভোররাতে চাঁদপুরের এডিশনাল এসপি মিজানুর রহমান ও জেলা ডিবির ওসি মামুনের নেতৃত্বে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয় বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহসানুল হক মিলনকে।

এরপর গত ১২ ডিসেম্বর মিলনেক ৬ মাসের অন্তর্বর্তীকালীন জামিন দেন হাইকোর্ট। গত ২৩ নভেম্বর থেকে চাঁদপুরের কারাগারে আছেন এহসানুল হক মিলন। চাঁদপুরের বিভিন্ন আদালতে তার নামে ২৬টি মামলা রয়েছে। এর মধ্যে ১৭টি গ্রেফতারি পরোয়ানাও রয়েছে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার অংশ নেয়ার কথা থাকলেও দলীয় মনোনয়ন পাননি বিএনপির এই নেতা। (জাগো নিউজ)

বার্তা কক্ষ
৩১ ডিসেম্বর,২০১৮