রঘুনাথপুরে দু’পক্ষের সংঘর্ষে আহত ৪

চাঁদপুর শহরের ৫নং ওয়ার্ডস্থ রঘুনাথপুরে জায়গা সম্পত্তিকে কেন্দ্র করে গত ১৭এপ্রিল সন্ধ্যায় ভাতিজাদের হামলায় চাচাসহ ৪ জন গুরুতর আহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, রঘুনাথপুর ওয়াপদা সংলগ্ন খান বাড়িতে জোরপূর্বক সম্পত্তি দখলের সময় বাধা দিতে গেলে এ হামলার ঘটনা ঘটে। ঘটনায় মৃত জুনাব খানের ছেলে হাসেম খান (৬৮), শরিফ খান (২৪), ফয়েজ খান (২৮) হাসেম খানের স্ত্রী ফাতেমা বেগম (৫০) গুরুতর আহত হন।

তাদের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায় । আহতদের উদ্ধার করে চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়।

ঘটনার বিবরণে জানা যায়, মৃত কালু খানের ছেলে খোরশেদ খোরশেদ খান (৩৮), বাসু খান (২৮). রসিদ খান (২৬) হেলাল খান (২৪) ও এমদাদ খান (২২) তাদের সহযোগীরা জোরপূর্বক জমি দখলের চেষ্টা কালে, তাদের চাচা হাসিম খান বাধা প্রদান করে এবং স্থানীয় কাউন্সিলরকে জানানো হয়।

স্থানীয় কাউন্সিলর বিষয়টি সমাধানের চেষ্টা করার আশ্বাস দেন। সমাধানের পূর্বেই খোরশেদ খান ও তার সহযোগীরা মিলে আপন চাচা
হাসেম খানের উপর অতর্কিত হামলা চালিয়ে ৪ জনকে গুরুতর আহত করে বলে জানা যায়।

আহত পরিবার সূত্রে আরো জানায়, খোরশেদ খান ও তার সহযোগীরা দীর্ঘদিন থেকে তাদের ওপর অন্যায়ভাবে প্রভাব বিস্তার করে আসছে। ঘটনার দিন হামলা কারীরা তাদের পরিবারের সবাইকে মেরে ফেলার হুমকি দেয়। আহত হয়েও বর্তমানে ভুক্তভোগী পরিবার নিরাপত্তহীনতায় ভুগছে।

এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মো. জাবেদ হোসেন [/author]

Share