সারাদেশ

যৌননির্যাতন শেষে বিষ খাইয়ে তরুণী হত্যা

‎Sunday, ‎24 ‎May, ‎2015 01:43:05 PM

বরিশাল অফিস :

বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে লিপি আক্তার (২৮) নামে এক তরুণীর লাশ ফেলে পালিয়ে গেছে দুই যুবক। পরে হাসপাতাল কর্তৃপক্ষ লাশ মর্গে পাঠায় ও পুলিশে খবর দেয়। ঘটনাটি শনিবার দুপুর আড়াইটার দিকের।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. ওদুদ মোল্লা জানান, দুপুর আড়াইটার দিকে দুই যুবক অসুস্থ অবস্থায় লিপি আক্তার নামে এক তরুণীকে হাসপাতালে নিয়ে আসে। তরুণী বিষপান করেছে বলে জানায় নিয়ে আসা ওই দুই যুবক। পরে চিকিৎসাধীন অবস্থায় লিপির মৃত্যু হয়। সঙ্গে আসা দুই যুবক মৃত্যুর খবর শুনে লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পরে লাশ ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতাল মর্গে পাঠানো ও পুলিশে খবর দেওয়া হয়।

ঘটনাস্থলে যাওয়া বরিশাল কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামান চাঁদপুর টাইমসে বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যৌন নির্যাতন শেষে বিষ খাইয়ে তরুণীকে হত্যার চেষ্টা করা হয়েছে। ওই দুই যুবককে আটক করা হলে প্রকৃত ঘটনা জানা যাবে।’

চাঁদপুর টাইমস : এমআরআর/২০১৫

 

নিয়মিত ফেসবুকে নিউজ পেতে লাইক দিন : www.facebook.com/chandpurtimesonline/likes

চাঁদপুর টাইমস’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Share