Home / লাইফস্টাইল / যে লক্ষণগুলো বলে দেবে প্রেমিক/প্রেমিকাই আপনার বেস্টফ্রেন্ড
যে লক্ষণগুলো বলে দেবে প্রেমিক/প্রেমিকাই আপনার বেস্টফ্রেন্ড

যে লক্ষণগুলো বলে দেবে প্রেমিক/প্রেমিকাই আপনার বেস্টফ্রেন্ড

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৮:৩৩ অপরাহ্ন, ২৭ সেপ্টেম্বর ২০১৫, রোববার

যে মানুষটিকে আপনি ভালোবাসেন, সারাটা দিন একসঙ্গে কাটান, সেই মানুষটিই কি আপনার বেস্ট ফ্রেন্ড? খুব কম মানুষেরই এমন সৌভাগ্য হয়। প্রেমিক/প্রেমিকা যদি আপনার সবচাইতে কাছের বন্ধুটির স্থানটি অর্জন করতে পারে তাহলে সেই সম্পর্কটি নিশ্চিত ভাবেই সুখের হয়। কিছু বিশেষ লক্ষণ আছে যেগুলো মিলে গেলে আপনি বুঝতে পারবেন আপনার প্রেমিক/প্রেমিকা আপনার বেস্ট ফ্রেন্ড। তাহলে মিলিয়ে নিন লক্ষণ গুলো।

১) বন্ধুদের পার্টিতে, ডিজে পার্টিতে কিংবা যে কোনো উৎসবে আপনি আপনার প্রেমিক/প্রেমিকাকে নিয়ে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করেন? যদি এমনটা হয়ে থাকে তাহলে আপনার বেস্টফ্রেন্ডের স্থানটি আপনার প্রেমিক/প্রেমিকা দখল করে ফেলেছে।

২) বন্ধুদের আড্ডায় যদি আপনি আপনার প্রেমিক/প্রেমিকাকে না নিয়ে যান এবং তাকে অনেক বেশি মিস করেন তাহলে বুঝে নিন আপনি সেই সৌভাগ্যবানদের মধ্যে একজন যার প্রেমিক/প্রেমিকা তার বেস্ট ফ্রেন্ড।

৩) আপনারা দুজনে সব কথাই শেয়ার করতে পারেন। এমনকি নিজেদের পুরানো প্রেম নিয়েও একে অপরের সাথে মজা করেন। নিজেদের সব সিক্রেট একে অপরকে বলতে কখনোই দ্বিধাবোধ করেন না আপনারা। যদি আপনাদের সম্পর্কটা এমন হয়ে তাহলে আপনারা একে অপরের বেস্ট ফ্রেন্ড।

৪) দুজনে সব সময়েই একই রকম মুডে থাকেন। আপনার সিনেমা দেখতে ইচ্ছে করলে আপনার সঙ্গীও সিনেমা দেখতে আগ্রহী হয়ে যান। কিংবা আপনার সঙ্গী যদি খেলা দেখা নিয়ে অনেক বেশি কৌতূহলী থাকে তাহলে আপনিও আগ্রহ সহকারে আপনার সঙ্গীকে সঙ্গ দেন। যদি আপনাদের সম্পর্কটা এরকম মধুর হয়ে থাকে তাহলে আপনারা একে অপরের বেস্ট ফ্রেন্ড।

৫) দুজনেই দুজনের পছন্দটা জানেন খুব ভালো মতো। এমনকি প্রেমিক/প্রেমিকার খাবার অর্ডার দেয়ার সময়ে প্রশ্ন করে জেনেও নিতে হয় না আপনাদের। যদি সম্পর্কটা এমন হয়ে থাকে তাহলে আপনারা অত্যন্ত সৌভাগ্যবান এবং একে অপরের সবচাইতে ভালো বন্ধু।

৬) আপনাদের দুজনের ডেট এর সময়টা খুবই মজার যায়। অন্য প্রেমিক যুগলের মতো সারাক্ষণ ফাস্টফুডে কিংবা ঝগড়া করে না কাটিয়ে আপনারা দুজনে নানান রকমের অ্যাডভেঞ্চার করতে পছন্দ করেন। কখনো রিকশায় করে পুরো ঢাকা ঘুরতে, কখনো পছন্দের কোনো খাবার খাওয়ার জন্য দূর দূরান্তে যেতেও দ্বিধা করেন না আপনারা। আপনাদের সম্পর্কটা যদি এরকম হয়ে থাকে তাহলে আপনারা একে অপরের ভীষণ ভালো বন্ধু।

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫