Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মোহনপুরে যুবলীগ নেতার উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ
যুবলীগ

মোহনপুরে যুবলীগ নেতার উদ্যোগে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

চাঁদপুরের কৃতি সন্তান সাবেক দুই বারের সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম পুনরায় দ্বিতীয় বারের মতো আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মতলব উত্তর উপজেলার মোহনপুর ইউনিয়নে উপজেলা যুবলীগের সদস্য ও মোহনপুর ইউপির উপনির্বাচনের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হাসান মোর্শেদ আহার চৌধুরীর উদ্যোগে বিশাল আনন্দ মিছিল ও নেতাকর্মীদের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়েছে।

২৫ ডিসেম্বর রোববার বিকেলে মতলব উত্তর উপজেলার মোহনপুর আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর বাড়ি আলী ভিলা প্রাঙ্গণ হইতে উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী ও আ’লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক বোরহান চৌধুরীর নেতৃত্বে বাদকদল সহকারে বিশাল আনন্দ মিছিলটি শুরু হয়ে মোহনপুর ইউনিয়নের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে বেরীবাঁধ হয়ে পুনরায় মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এর বাড়ি আলী ভিলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে উপজেলা যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী বাংলাদেশ আওয়ামীলীগের ২২তম জাতীয় সম্মেলনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টানা ১০ম বারেরর মতো সভাপতি নির্বাচিত হওয়ায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম,ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের কার্যকরি কমিটির সদস্য সাজেদুল হোসেন চৌধুরী দিপু ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আশফাক হোসেন মাহি চৌধুরীর পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও অবিনন্দন জানান।

একই সাথে চাঁদপুরের কৃতি সন্তান সাবেক দুই বারের সফল মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে পুনরায় আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি চাঁদপুর-২ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

যুবলীগ নেতা হাসান মোর্শেদ আহার চৌধুরী বলেন, আমাদের চাঁদপুর-২ আসনের সর্বস্তনের নেতাকর্মীদের প্রাণের স্পনন্দন আধুনক মতলবের রুপকার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে দ্বিতীয় মেয়াদে আওয়ামী লীগের সাধারণ সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম সভাপতিমন্ডরীর সদস্য নির্বাচিত করায় উপজেলাবাসীর পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে জানাই অভিনন্দন।

তিনি বলেন স্বাধীনতার পর মতলবাসী আর কখনো এমন সম্মানিত হয়নি। এজন্য সভানেত্রী শেখ হাসিনার কাছে উপজেলাবাসী কৃতজ্ঞ। দলমত নির্বিশেষে উপজেলার সাধারণ মানুষও বেশ উচ্ছ্বসিত।

যুবলীগ নেতা হাসান মোর্শেদ আহার চৌধুরী আরও বলেন, একসময় চাঁদপুর-২ নির্বাচনী এলাকা মতলব উত্তর-দক্ষিণ উপজেলা বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত ছিলো। আমার অভিভাবক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমের অক্লান্ত পরিশ্রম আর উন্নয়ন কর্মকান্ড,জনগন ও নেতাকর্মীদের প্রতি তার ভালোবাসায় আজ সেই বিএনপির ঘাঁটি ভেঙ্গে আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে পরিণত করেছেন। তিনি শুধু মতলবে আওয়ামীলীগকে শক্তিশালী করেননি, তিনি এই মতলবকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলেছেন। যার কারণে মতলবের সর্বস্তরের জনগণ মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রমকে উন্নয়নের রপকার উপাধি দিয়েছেন।

এসময় আওয়ামীলীগ নেতা বোরহান চৌধুরী, যুবলীগ নেতা বদিউল আলম বদু, সাবেক ইউপি সদস্য মোঃ হুমায়ান,বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান,বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন,নান্নু মিঝি, মোহাম্মদ আলী জিন্নাহ, লনি শিকদার, রিপন চৌধুরী, জিল্লুর রহমান, যুবলীগ নেতা শাহাদাত সরকার, বাবুল প্রধানীয়া,বাবু বেপারী, আক্রম আলী প্রধানীয়া, আল-আমিন তপাদার,শফিক, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহিন চৌধুরীসহ মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগ,অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২৬ ডিসেম্বর ২০২২