কচুয়া

কচুয়ায় মহিলা ভাইস চেয়ার‌ম্যান পুত্র যুবলীগ নেতাকে কুপিয়ে জখম

চাঁদপুরের কচুয়ায় পূর্ব বিরোধের জের ধরে উপজেলা যুবলীগ নেতা মো. শাহরিয়ার হোসেন ভূঁইয়া ডালিমের উপর হামলা করেছে প্রতিপক্ষ লোকজন। ২৩ জুন মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার সাচার পশ্চিম বাজারে এ হামলা ও মারধরের ঘটনা ঘটে।

যুবলীগ নেতা ডালিম ভূঁইয়া বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় আহত যুবলীগ নেতা ডালিম ভূঁইয়ার মা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নাহার ভূঁইয়া বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ করে কচুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগ ও স্থানীয় এলাকা সূত্রে জানা গেছে, বুধবার রাতে ডালিম ভ‚ইয়া তার নিজ বাড়ি থেকে সাচারের কলাকোপা গ্রাম থেকে সাচার বাজারে পৌঁছলে কান্দিরপাড় গ্রামের অধিবাসী মো. সোহেল মাহমুদ, সাদ্দাম হোসেন, এমরান হোসেন, লাদেন, মহিউদ্দিন, সজিব, আনোয়ার হোসেন, গিয়াস উদ্দিন গেসু, কাউছার ও সোহেলসহ ১৫/২০জন সন্ত্রাসী ক্ষমতার প্রভাব খাটিয়ে যুবলীগ নেতা ডালিম ভ‚ঁইয়ার উপর অতর্কিত হামলা করে। এসময় হামলাকারী ডালিম ভূইয়াকে হত্যার উদ্দেশ্যে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে দেশীয় অস্ত্র-সস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

ঘটনার সময় তাকে বাঁচাতে স্থানীয় যুবক হযরত আলী, ছানাউল্যাহ, শাহাদাত হোসেন, মামুন তালুকদার, বিল্লালসহ আরো কয়েকজন এগিয়ে আসলে তাদের কে মারধর করে হামলাকারীরা।

স্টাফ রিপোর্টার, ২৪ জুন ২০২০

Share