Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / যুবলীগের সাধারণ সম্পাদক মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া
যুবলীগের

যুবলীগের সাধারণ সম্পাদক মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নিশ্চিন্তপুর স্কুল এন্ড কলেজের গভার্নিংবডির সভাপতি আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আম্মা মরহুম হামিদা খাতুনের ১১তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ১৪ এপ্রিল মতলব উত্তর উপজেলার হরিনা খান বাড়ি বায়তুল ফালাহ্ জামে মসজিদে প্রাঙ্গনে এ উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

উক্ত ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ টগর খান, মতলব উত্তর উপজেলা মুক্তি যোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোজাম্মেল হক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির উপ-সম্পাদক ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল,৫নং দূর্গাপুর ইউপি চেয়ারম্যান মোঃ ওপেল খান,ছেংঙ্গারচর পৌর যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহজাহান, ফতেপুর পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জিয়াউর রহমান ( জিয়া) সহ যুবলীগের নেতৃবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিলেন।

এদিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল মিলাদ অনুষ্ঠানের পূর্বে ও পরে অসহায়, গরীব দুঃখী, দুঃস্থ মহিলা ও এতিমেরকে নগদ অর্থ বিতরণ করেন। এর পরে মাইনুল হোসেন খাঁন নিখিলের আম্মা হামিদা বেগমের কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে এতিমখানার ছাত্রদের নিয়ে একসাথে ইফতার করেন।

এ সময় দোয়ায় অংশ নেন এবং দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মতলব উত্তর ফরাজি কান্দি উয়েসীয়া শরীফ কমপ্লেক্স এর আমিরে আলা নেদায়ে ইসলাম ও পীর ক্বিবলাজান আল্লম্মা শায়খ্ সায়্যিদ মাসউদ আহমাদ বোরহানী (আল-আহমাদী উয়েসী রিফায়ী)।মোনাজাতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আম্মা মরহুম হামিদা খাতুনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশ, জাতি এবং মুসলিম উম্মাহ’র শান্তি-সমৃদ্ধি মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

নিজস্ব প্রতিবেদক, ১৫ এপ্রিল ২০২২