চাঁদপুর সদর

চাঁদপুর পৌর ৩নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভা

চাঁদপুর পৌর ৩নং ওয়ার্ড যুবলীগের বর্ধিত সভা সোমবার (১৫ মে) বিকেলে পুরানবাজার লোহারপুল প্রভাতী মার্কেটে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রাধন অতিথির বক্তব্য রাখেন পৌর যুবলীগের আহ্বায়ক আবদুল মালেক শেখ।

তিনি বলেন, আগামী নির্বাচনের আগে চাঁদপুর যুবলীগের সকল ইউনিয়নকে শক্তিশালি করে গড়ে তুলতে হবে। আর যুবলীগের মাধ্যমে দেশনেত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালি হবে। আমরা যুবলীগ নেতা সবাই এক ও অভিন্ন। ২০০১ সালে দেশের জনগন যারা নৌকায় ভোট দিয়েছিলো বিএনপি তাদের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে হয়রানি করেছিলেন।

তিনি আরো বলেন, আপনারা মানুষদেরকে বুঝান আওয়ামী লীগ দেশের মানুষ ও উন্নয়নের জন্য কাজ করছেন। দেশকে উন্নত রাষ্ট্রে তৈরি করতে হলে নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। তার জন্য আমাদের ঐকবদ্ধতার বিকল্প নেই।

৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি বোহান গাজীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী নয়নয়ের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুগ্ম-আহ্বায়ক শফিকুল ইসলাম, মো. ইকবাল হোসেন (বাবু) পাটওয়ারী, সদস্য কামরুল হোসেন টিটু, শামিম গাজী, প্রকাশ পাল, রাজীব চৌধুরী, নূর রহমান এনার, স্বপন পাটওয়ারী, ওমর ফারুক আজমীর, জাহাঙ্গীর খন্দকার, কালা বেপারী, কবির হোসেন চৌধুরী, শিপন পাটওয়ারী, আসাদুজ্জামান সুমন, মোহন হাওলাদার, জাহাঙ্গীর ঢালী, নজরুল ইসলাম, মাহবুবুর রহমান।

অন্যানেরদের মধ্যে বক্তব্য রাখেন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মফিজ বেপারী, সাধারণ সম্পাদক গাজী মো. হাসান, সদর উপজেলা যুবলীগের তোফাজ্জল হোসেন তাফু, মোস্তফা মোল্লা, আ. খালেক শেখ, মফিজ ঢালী, শহর যুবলীগের সাবেক সদস্য হেলাল আহমেদ, ৩নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি মানিক বেপারী, জহির বেপারী, যুবলীগ নেতা লিটন বেপারী প্রমুখ।

এসময় উপস্থিতন ছিলেন, পৌরসভার প্যালেন মেয়র হুমায়ুন কবির খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মাহাবুব বেপারী, সমাজ সেবা উপ সম্পাদক মেহেদী হাসান টিপু প্রমুখ।

প্রতিবেদক-শরীফুল ইসলাম
আপডেট, বাংলাদেশ সময় ১২ : ০০ এএম, ১৬ মে ২০১৭, মঙ্গলবার
এইউ

Share