Home / চাঁদপুর / যুবলীগের চেয়ারম্যান ও সহধর্মিণীর সুস্থতা কামনায় দোয়া
যুবলীগের

যুবলীগের চেয়ারম্যান ও সহধর্মিণীর সুস্থতা কামনায় দোয়া

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও তাঁর সহধর্মিণী অ্যাড. নাহিদ সুলতানা যুথী করোনা আক্রান্ত হওয়ায় তাঁদের সুস্থ্যতা কামনা করে চাঁদপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১ মে রোববার বিকেলে চাঁদপুর জেলা, পৌর ও সদর উপজেলা যুবলীগের যৌথ আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া পূর্বক প্রধান অতিথি হিসেবে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন চাঁদপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল আমিন জামে মসজিদের প্রধান মুয়াজ্জিন হাফেজ মাওলানা আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহফুজুর রহমান টুটুল বলেন, আমাদের বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান, মানবিক যুবলীগের প্রবক্তা শেখ ফজলে শামস পরশ এবং তাঁর সহধর্মিণী অ্যাড. নাহিদ সুলতানা যুথী করোনা আক্রান্ত হয়েছেন। আমরা তাঁদের সুস্থ্যতা কামনা করছি।

পাশাপাশি আমাদের বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা এবং চাঁদপুর সদর আসনের সংসদ সদস্য মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপি সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। এছাড়াও শিক্ষা মন্ত্রীর স্বামীর সুস্বাস্থ্য কামনা করছি। মহান আল্লাহ যেন পবিত্র রমজানের উছিলায়ো তাদেরসহ সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু দান করেন।

চাঁদপুর পৌর যুবলীগের আহ্বায়ক ও পৌরসভার কাউন্সিলর আব্দুল মালেক শেখের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক শিমুল হাসান শামনুর পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সদস্য আব্দুল গনি গাজী, আব্দুল আজিজ বাদল, মুকবুল মিয়াজীসহ চাঁদপুর জেলা, পৌর ও সদর উপজেলা যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীবৃন্দ।

প্রতিবেদক: আশিক বিন রহিম, ১ মে ২০২২