ফরিদগঞ্জে যুবদল নেতার পিতার মৃত্যু

চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহবায়ক ও ফরিদগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব আব্দুল মতিন- এর বাবা মো. জাবেদ আলী ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। বুধবার সকাল ৮ টা ৫০ মিনিটের সময় ফরিদগঞ্জ পৌর এলাকার বাসস্ট্যান্ড সংলগ্ন কাছিয়াড়া গ্রামের নিজ বাড়ীতে তিনি মৃত্যুবরণ করেন।

একইদিন বাদ আছর বাসস্ট্যান্ড সংলগ্ন বালুর মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এ সময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন’সহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত বিভিন্ন স্বাস্থ্য সমস্যায় ভুগছেন।

আব্দুল মতিন-এর বাবা মো. জাবেদ আলীর মৃত্যুতে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু শোক প্রকাশ করেছেন। পাশাপাশি কেন্দ্রীয় যুবদল, জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদল সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা শোক প্রকাশ করেছেন।

মরহুম জাবেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহাম্মেদ মানিক, কেন্দ্রীয় বিএনপির ব্যাংকিং ও রাজস্ব বিষয়ক সম্পাদক, সাবেক এমপি লায়ন মো. হারুনুর রশীদ, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব এম এ হান্নান, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মোহাম্মদ ইউনুস, সাধারণ সম্পাদক ভিপি মজিবুর রহমান দুলাল, সাংগঠনিক সম্পাদক ডা. আবুল কালাম আজাদ, সদস্য লায়ন আল- আমিন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক নূরুল আমিন আকাশ, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. কামরুজ্জামান ও সাধারণ সম্পাদক আব্দুস ছোবহান লিটন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাছান মঞ্জু, সদস্য সচিব সালাহউদ্দিন মিঠুসহ আরো অনেকেই।

প্রতিবেদকঃশিমুল হাছান

Share