যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্প

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফরিদগঞ্জে দিনব্যাপী দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে বিনামূল্যে ফ্রি মেডিকেল ক্যাম্প ও চিকিৎসাসেবা এবং ঔষধ প্রদান করা হয়েছে।

রোববার (২৭ অক্টোবর) ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এ সময় প্রায় ৫ শতাধিক দুস্থ অসহায় রোগীকে চিকিৎসা ও বিনামূল্যে ঔষধ দেওয়া হয়।

উপজেলা যুবদলের সভাপতি আমজাদ হোসেন শিপন’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম নান্টুর পরিচালনায় বক্তব্য রাখেন পৌর যুবদলের সভাপতি মোঃ ইমাম হোসেন পাটোয়ারী।

এময় উপস্থিত ছিলেন পৌর যুবদলের সাধারণ সম্পাদক আমিন মিজি , উপজেলা যুবদলের যুগ্ম সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন খান, সহ-সভাপতি কাজী মামুন, তোহা মিলন, নাজুম কবির, সহ সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম, জুনায়েদ খান, মামুনুর রশিদ, আল আমিন, সোহেল আহমদ নিরব, সহিদুল ইসলাম মোল্লা, প্রচার সম্পাদক, রহমতুল্লাহ রনি, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম পাঠান, সহ দপ্তর সম্পাদক রাজু পাটওয়ারী কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন,
সাংগঠনিক সম্পাদক ভাগীনা রুবেল।

পৌর যুবদলের সিনিয়র সহ-সভাপতি রাজু পাটওয়ারী, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তার মিয়াজি, যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদ, সাংগঠনিক সম্পাদক সোহাগ হোসেন পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ফারুকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাওন চৌধুরীসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা‌।

প্রতিবেদক:শিমুল হাছান,২৭ অক্টোবর ২০২৪

Share