মতলব উত্তর

মতলব উত্তরে যুবদলের নতুন কমিটির পরিচিতি সভা

মতলব উত্তর উপজেলা যবদলের নব গঠিত কমিটির পরিচিতি সভা শনিবার দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মতলব উত্তর উপজেলা যুবদলের আহ্বায়ক খায়রুল হাসান বেনুর সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক রাশেদ জামান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠিত পরিচিতি সভার প্রধান অতিথি এ্যাডভোকেট ফজলুল হক সরকার হান্নান।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নূরুল হক জিতু সাবেক সাধারন সম্পাদক আলমগীর সরকার ছেংগারচর পৌর বিএনপির সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান উপজেলা বিএনপির সহ-সভাপতি তোফায়েল আহমেদ সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল বাশার যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল এহসান ফেরদৌস সাংগঠনিক সম্পাদক মিঞা মনজুর আমিন স্বপন উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক ফয়সাল আহমেদ সোহেল ও আব্দুল মান্নান সাগর।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক ফেরদৌস ইসলাম সোহেল পরিবেশ বিষয়ক সম্পাদক শাহাদত হোসেন ভুইয়া প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শামীম মিয়াজী ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান ইমু ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন সরকার গন শিক্ষা বিষয়ক সম্পাদক রাশেল শিকদার ক্ষুদ্র ঋন ও সমবায় বিষয়ক সম্পাদক ইকবাল সরকার সহ-কৃষি বিষয়ক সম্পাদক মফিজুল ইসলাম মিল্টন সহ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান এবং ছেঙ্গারচর পৌর ছাত্র দলের আহ্বায়ক শাকিল খাঁন প্রমুখ।

এছাড়া সভায় মতলব উত্তর উপজেলা যুবদলের সকল যুগ্ম আহ্বায়ক ও সদস্যগন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক,১০ জানুয়ারি ২০২১

Share