যুগ্ম-সচিব পদোন্নতিতে জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানকে শুভেচ্ছা

সিনিয়র উপ-সচিব থেকে যুগ্ম-সচিব পদোন্নতি লাভ করায় কুমিল্লার বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের পক্ষ থেকে অভিনন্দন ও ফুলেলে শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন কুমিল্লার জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

৭ নভেম্বর সোমবার বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ে মোহাম্মদ কামরুল হাসানকে আনুষ্ঠানিক ভাবে শুভেচ্ছা প্রদান করে ঐতিহ্য কুমিল্লা পরিবারের সদস্য ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

সুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সুশাসনের জন্যে নাগরিক সুজন এর সভাপতি, দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এর সাধারণ সম্পাদক কুমিল্লার সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তিত্ব শাহ্ মোহাম্মদ আলমগীর খান, কুমিল্লা কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এবং স্কুল অব রোবটিক্স, কুমিল্লা এর অধ্যক্ষ নার্গিস আক্তার, ধনুয়া খোলা আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ শামিম হায়দার, ঘাতক দালাল নির্মূল কমিটি কুমিল্লা জেলা শাখার সভাপতি ও কুমিল্লা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অধ্যাপক দিলীপ মজুমদার, কুমিল্লা সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক ও বরুড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাসুদ মজুমদার, এডভোকেট শরিফ উদ্দিন আহমেদ, বাংলাদেশ মোবাইল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন এর সভাপতি, রোটারী ক্লাব অব নেক্সাস কুমিল্লা’র প্রেসিডেন্ট তৌহিদুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক মুয়িদ আহমেদ এবং ‘ঐতিহ্য কুমিল্লা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও মাছরাঙা টেলিভিশন এর কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল প্রমূখ।

এসময় দুপ্রক সম্পাদক শাহ্ মোহাম্মদ আলমগীর খান, ঐতিহ্য কুমিল্লার পরিচালক জাহাঙ্গীর আলম ইমরুলসহ অতিথিরা বলেন, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান কুমিল্লা কালেক্টরেট স্কুল ক্যাম্পাসে চালু করেন স্কুল অব রোবটিক্স, কুমিল্লা। এটি তার সময়োপযোগী একটি উদ্যোগ। যার ফলে কুমিল্লাবাসী তাকে মনে রাখবে।

উল্লেখ্য যে, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের ঐকান্তিক কর্মতৎপরতার ফলে চলতি বছর “ডিজিটাল এক্সিলেন্স” ক্যাটাগরিতে শেখ রাসেল পদক-২০২২’ লাভ করে কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়।

গত ১৮ অক্টোবর মঙ্গলবার রাজধানীতে আয়োজিত এক অনুষ্ঠানে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান এই পদক গ্রহণ করেন।

কুমিল্লা প্রতিনিধি, ৭ নভেম্বর ২০২২

Share