Home / চাঁদপুর / চাঁদপুর জেলা প্রশাসকসহ ১৬ ডিসি যুগ্মসচিব পদে পদোন্নতি
চাঁদপুর জেলা প্রশাসকসহ ১৬ ডিসি যুগ্মসচিব পদে পদোন্নতি
ফাইল ছবি

চাঁদপুর জেলা প্রশাসকসহ ১৬ ডিসি যুগ্মসচিব পদে পদোন্নতি

জনপ্রশাসনে এবার উপসচিব থেকে যুগ্মসচিব পদে ১৯৩ জন কর্মকর্তাকে পদোন্নতি দিয়েছে সরকার। এরমধ্যে ১৬ জন জেলা প্রশাসক (ডিসি) এবং সরকারের মন্ত্রী ও প্রতিমন্ত্রীর পাঁচজন একান্ত সচিবও (পিএস) রয়েছেন।

জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে বৃহস্পতিবার রাতে পদোন্নতির এ আদেশ জারি করা হয়।

যুগ্মসচিব পদে পদোন্নতি প্রাপ্ত ডিসিরা হলেন- জনপ্রশাসন পদক প্রাপ্ত চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর মন্ডল, শরিয়তপুরের ডিসি মাহমুদুল হোসাইন খান, কুমিল্লার ডিসি জাহাঙ্গীর আলম, রংপুরের ডিসি মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, কক্সবাজারের ডিসি আলী হোসেন, যশোরের ডিসি আশরাফ উদ্দিন, সাতক্ষীরার ডিসি আবুল কাশেম মো. মহিউদ্দিন, ঢাকার ডিসি মোহাম্মদ সালাহ উদ্দিন, নেত্রকোনার ডিসি মুশফিকুর রহমান, পিরোজপুরের ডিসি খায়রুল আলম শেখ, পঞ্চগড়ের ডিসি অমল কৃষ্ণ মন্ডল এবং সিলেটের ডিসি রাহাত আনোয়ার, ময়মনসিংহের ডিসি খলিলুর রহমান, ভোলার ডিসি সেলিম উদ্দিন, বান্দারবানের ডিসি দিলীপ কুমার বনিক ও চট্টগ্রামের ডিসি জিল্লুর রহমান চৌধুরী।

অপরদিকে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ ওয়াহিদা আক্তার, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর পিএস মো. শফিকুল করিম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর পিএস মো. মোস্তাফিজুর রহমান, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রীর পিএস সেলিম আবেদ, স্বরাষ্ট্রমন্ত্রীর পিএস হারুন-অর-রশিদ বিশ্বাস পদোন্নতি পেয়ে যুগ্ম-সচিব হয়েছেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১০ : ০০ পিএম, ২২ ডিসেম্বর ২০১৭, শুক্রবার
এইউ