চাঁদপুর

দৈনিক যুগান্তর ভারপ্রাপ্ত সম্পাদকের সাথে চাঁদপুর প্রেসক্লাবের মতবিনিময়

চাঁদপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন জাতীয় প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক সাইফুল আলম। শুক্রবার (২৮ জুলাই) দুপুর ১২টায় চাঁদপুর প্রেসক্লাব চাঁদপুরের কৃতি সন্তান সাংবাদিক সাইফুল আলমের সম্মানে এ মতবিনিময় সভার আয়োজন করে।

জাতীয় প্রেসক্লাবের সহ-সভাপতি নির্বাচিত হওয়ার পর তিনি এ প্রথম চাঁদপুরে আসেন।

এসময় তিনি চাঁদপুরের সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, ‘সাংবাদিকতা পেশায় কাজ করে প্রতিষ্ঠিত হওয়ার জন্য কেউ আপনাকে হাত ধরে টেনে তুলে আনবে না। নিজের অবস্থান নিজেই তৈরি করে নিতে হবে। কর্মই আপনার স্থান নির্ধারণ করবে। আমার নিজের কর্মক্ষেত্রটি আমি নিজেই তৈরি করেছি। সকাল থেকে রাত পর্যন্ত এখনো নিজের দায়িত্ব পালনে সময় ব্যয় করি।

তিনি বক্তব্যে আরো বলেন, ‘সারাদেশের বিভিন্ন জেলায় একাধিক প্রেসক্লাব রয়েছে। কিন্তু চাঁদপুরের সাংবাদিকরা ঐক্যবদ্ধ এবং একটি মাত্র প্রেসক্লাব। এ জেলার সাংবাদিকরা জাতীয় গণমাধ্যমে কাজ করার পাশাপাশি স্থানীয় দৈনিকের অনেকেই সম্পাদক ও প্রকাশক। জেলার উন্নয়ন ও অগ্রগতিতে সাংবাদিকদের অনেক ভুমিকা রয়েছে।’

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি শরীফ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জিএম শাহীনের উপস্থাপনা আরো বক্তব্য রাখেন সাবেক সভাপতি ইকরাম চৌধুরী, কাজী শাহাদাত, সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন পাটওয়ারী, গিয়াস উদ্দিন মিলন, রহিম বাদশা ও সোহেল চৌধুরী।

এ সময় জাতীয় দৈনিক অনুপমা সম্পাদক রোকনুজ্জামান রোকন, প্রেসক্লাব সাবেক সভাপতি জালাল চৌধুরী, বিএম হান্নান, শহীদ পাটওয়ারীসহ জাতীয় ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ৭: ৪০ পিএম, ২৮ জুলাই ২০১৭, শুক্রবার
ডিএইচ

Share