Home / বিনোদন / ‘যারা বাপ্পীকে আমার প্রেমিক বলছে তারা মানসিকভাবে অসুস্থ’
Apu

‘যারা বাপ্পীকে আমার প্রেমিক বলছে তারা মানসিকভাবে অসুস্থ’

শাকিব খান এবং অপু বিশ্বাসের ডিভোর্সের ব্যাপার নিয়ে এতদিন যে গুঞ্জন ছিল অবশেষে সেটি প্রকাশ্যে আসে। সম্প্রতি অপুর বাসায় ডিভোর্স নোটিশ পাঠিয়েছেন শাকিব।

বয়ফ্রেন্ডের কারণেই এই ডিভোর্স নোটিশটি পাঠানো হয়েছে। এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আমি খুবই অবাক হয়েছি বাপ্পী চৌধুরীর সঙ্গে আমার সম্পর্ক রয়েছে এমন গুজবে। বাপ্পী আমার ছোট ভাইয়ের মতো। সে আমাকে সম্মান করে। শাকিবকেও অনেক শ্রদ্ধা করে। সে আমার সিনেমার নায়ক হয়ে গেল বলেই যে আমার ঘরেরও নায়ক হয়ে যাবে এটা ভাবার তো কোনো অবকাশ নেই।

তিনি আরো বলেন, আমি যেমন অনেক নায়কের সঙ্গে কাজ করব তেমনি শাকিবও অনেক নায়িকাদের সঙ্গে কাজ করছে। তবে কেমন করে বাপ্পীকে নিয়ে আমার সঙ্গে প্রেমের সম্পর্কের গুজব ছড়ানো হয় আমি বুঝি না। আমি মনে করি যারা বাপ্পীকে আমার প্রেমিক বানিয়েছে তারা মানসিকভাবে অসুস্থ।

তাদের মানসিক চিকিৎসা দরকার। এ কথা বলে আমাকে ছোট করা হয়েছে। বাপ্পীকেও অপমান করা হয়েছে। কষ্টের ব্যাপার হলো শাকিব এসব গুজবের প্রতিবাদ না করে সব বিশ্বাস করেছে।

তিনি বলেন, বয়ফ্রেন্ডের যে কথাটা উঠেছে তাতে আমি রীতিমতো হেসেছি। প্রমাণ ছাড়া অহেতুক অভিযোগ করলে হাসি ব্যতীত আর কিছু করার থাকে না। সত্য একদিন প্রকাশ পাবে। আর যে দিন সত্য উন্মোচিত হবে, সে দিন অভিযোগকারীরা লজ্জা পাবে। এখানে অভিযোগকারী আমার নিজের স্বামী।

বিনোদন ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১ : ০০ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৭, শনিবার
এইউ